২টি আমল করুন আপনার শরিলে করোনা ভাইরাস প্রবেশ করবেনা ইনশআল্লাহ | করোনা ভাইরাস খবর

২টি আমল করুন আপনার শরিলে করোনা ভাইরাস প্রবেশ করবেনা ইনশআল্লাহ | করোনা ভাইরাস খবর




ভাইরাস নিয়ে কিছু কথা
পাঁচটি রাজ্যের গভর্নররা শুক্রবার নতুন করোনাভাইরাস সংক্রান্ত নিষেধাজ্ঞা ঘোষণা করেন, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নির্বাচনে হেরে যাওয়ার পর প্রথমবারের মত জনগণের উদ্দেশ্যে ভাষণ দেন এবং বলেন যে এপ্রিলের মধ্যে একটি টীকা ব্যাপকভাবে পাওয়া যাবে।

অপারেশন ওয়ার্প স্পিডের বৈজ্ঞানিক প্রধান ড. মন্সফ স্লাউয়ি বলেছেন, দুটি টীকা এবং দুটি থেরাপিউটিক বছর শেষ হওয়ার আগেই জরুরী ব্যবহারের অনুমোদন পেতে পারে এবং লক্ষ লক্ষ আমেরিকান আগামী মাসে টিকা গ্রহণ শুরু করতে পারে।

স্লাউই বলেন, "আমরা পরিকল্পনা করছি যে যুক্তরাষ্ট্রের জনসংখ্যায় পর্যাপ্ত টিকা পাওয়া যাবে যাতে ডিসেম্বর মাসে প্রায় ২ ০ মিলিয়ন ব্যক্তিকে টিকা দেওয়া যায় এবং সেখান থেকে প্রতি মাসে আরো ২৫-৩০ মিলিয়ন লোক টিকা দিতে পারে।"

সারা দেশে পতনের ঢেউ ছড়িয়ে পড়ার সাথে সাথে যুক্তরাষ্ট্র সিওভিডি-১৯ মামলার জন্য তাদের নিজস্ব রেকর্ড ভেঙ্গে ফেলতে থাকে। বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রে রেকর্ড ১৫৩,৪৯৬টি নতুন সিওভিডি-১৯ মামলা দায়ের করা হয়, যা দৈনিক ১০০,০০০ নতুন মামলার সীমা অতিক্রম করার মাত্র কয়েকদিন পরে। কিছু নতুন মামলা সিক্রেট সার্ভিসের সদস্যদের মধ্যে ছিল। 

আপনার শরিলে করোনা ভাইরাস প্রবেশ করবেনা ইনশআল্লাহ |
এই বিস্তার কে মন্থর করার জন্য, রাজ্য এবং শহরগুলো বন্ধ হয়ে যাচ্ছে এবং নতুন বিধিনিষেধ আরোপ করছে। অরেগন গভর্নমেন্ট কেট ব্রাউন শুক্রবার রাষ্ট্রের জন্য দুই সপ্তাহের "স্থগিত" ঘোষণা

করেন, নিউ মেক্সিকো গভর্নমেন্ট মিশেল লুজান গ্রিশাম দুই সপ্তাহের "রিসেট" ঘোষণা করেন এবং ভারমন্ট, ভার্জিনিয়া এবং পশ্চিম ভার্জিনিয়ার গভর্নররা অতিরিক্ত নিষেধাজ্ঞা জারি করেন। এদিকে শিকাগোর মেয়র লরি লাইটফুট সোমবার সকালে একটি বাড়িতে থাকার কথা ঘোষণা করেছেন।

কিছু প্রধান উন্নয়ন:

শুক্রবার ট্রাম্প বলেন, গভর্নর অ্যান্ড্রু কুয়োমো অবিলম্বে বিতরণের অনুমোদন না দেওয়া পর্যন্ত ফেডারেল সরকার নিউ ইয়র্কে কোন টিকা সরবরাহ করবে না। কুয়োমো এর আগে বলেছিলেন যে ট্রাম্প প্রশাসন যুক্তরাষ্ট্রের খাদ্য ও মাদক প্রশাসনের উপর রাজনৈতিক চাপ সৃষ্টি করছে এই উদ্বেগের কারণে রাষ্ট্রের এই টিকার একটি স্বাধীন

পর্যালোচনা প্রয়োজন হবে।
অরেগন, ওয়াশিংটন এবং ক্যালিফোর্নিয়ার গভর্নররা শুক্রবার সকালে ভ্রমণ উপদেষ্টা জারি করেন।
হোয়াইট হাউসের আসন্ন চিফ অফ স্টাফ রন ক্লেইন বলেন, প্রশাসনের মহামারী কৌশলের নেতৃত্ব দেবার জন্য প্রেসিডেন্ট নির্বাচিত জো বাইডেন হোয়াইট হাউজের করোনাভাইরাস রেসপন্স

কো-অর্ডিনেটর নিয়োগ করবেন।
প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুনর্নির্বাচন প্রচেষ্টার একজন শীর্ষ উপদেষ্টা কোরি লেওয়ানডস্কি সিওভিড-১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন। তিনি বৃহস্পতিবার নিশ্চিত করেছেন। হোয়াইট হাউজের সাথে বাঁধা ডজন খানেক ইতিবাচক পরীক্ষা করেছে।

এখানে একটা তালিকা আছে। 
পেনসিলভানিয়ার ২,০০০ এর ও বেশী নার্স আগামী সপ্তাহে ধর্মঘট ের পরিকল্পনা করছে। পেশাদার নার্সিং গ্রুপ বলছে যে নার্সদের "অনিরাপদ কর্মীদের দ্বারা শেষ প্রান্তে ঠেলে দেওয়া হচ্ছে যা গুরুতরভাবে রোগীদের নিরাপত্তাকে খর্ব করে"।


করোনা ভাইরাস খবর

 সারা বিশ্ব আজ কোন যুদ্ধ ছারা সকলে গ্রিহ বন্দি এইটাকে বলে আল্লাহর ক্ষমতা,, আল্লাহ কি আমাদের কে তার এই আজাব থেকে ক্ষমা করবেন না, আল্লাহ কি আমাদের করোনা খেকে রক্ষা করবেন না।

করোনা ভাইরাস যত শক্তিশালি হোক না কেন আল্লাহ তায়ালার দয়ার শক্তি আর বিশাল,,, তাই আমরা আল্লাহ কে বেশি বেশি সরন করি পাঁচ ওয়াক্ত নামাজ পরি,,
 
      ২টি উপায়ে আপনি করোনা ভাইরাস থেকে বাঁচতে পারবেন ইনসআল্লাহ


এই করোনা ভাইরাস থেকে বাঁচতে ২৪ যন্টার বিতর ২১ সেকেন্ড হাত দ্রত করোন ২১-২২ সেকেন্ড নাকের নরম জায়গাটা দ্রত করোন যা এখন এই ভাইরাস থেকে বাঁচতে বিগ্গানিরা বলে,,, কিন্তু এই কথা ১৪০০ বছর আগে আমাদের নবী বলে গেছেন তোমরা যদি পাঁচ ওয়ক্ত নামাজ পর তাহলে তোমাদের কোন মহামারি জাতিয় কোন রোগ হবে না,,,(সুএ:আমির হামজা)

পাঁচ ওয়াক্ত নামাজ পরতে গিয়ে যদি পাঁচ বার ওযু করা হয় তাহলে নাক এবং হাত এমনিতেও ২১-২২ সেকেন্ড দ্রত হয়ে যাবে


বিশ্ব নবী তিনটি ছোরা পাঠ করে শরিলে হু দিতেন
(১)আল ইখলাস
(২)আল ফালাক
(৩)আন নাস
 এই তিনটি ছোরা পরে আপনি আপনার হাতে, মুখে শরিলে, বার করে হু দিবেন এতে করে আপনাকে ফেরেস্তারা পাহারা দিবেন যার ফলে কোন রোগ আপনাকে ছুতে পারবেনা,,,, করোনা ভাইরাস আপনাকে ছুতেপারবেনা (সুএ: তারেক মনোয়ার)
Global technology 4u 
health write for us

health-write-for-us-causes-of-frequent
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Youtube Channel Image
Global Technology 4u Download This Apps Easy To Use
Download