অসুস্থ মালিকের জন্য হাসপাতালের বাইরে টানা ছয়দিন কুকুরের অপেক্ষা। সূত্র: এপি। global news for today

 অসুস্থ মালিকের জন্য হাসপাতালের বাইরে টানা ছয়দিন কুকুরের অপেক্ষা। সূত্র: এপি। global news for today

global news for today

global news for today

কুকুরের প্রভুভক্তি স্বভাব নিয়ে বিশ্বের নানা দেশে অনেক গল্প প্রচলিত রয়েছে। এবার সেরকমই আরেকটি বিশ্বস্ততার উদাহরণ দেখালো এক পোষা কুকুর এখন আমাদের মনে প্রশ্ন আমাদের মাথায়

 কুকুর তা আবার হই নাকি। হ্যা হয় লেখাটি পড়ুন সব বুঝে যাবেন । অসুস্থ হয়ে মালিক হাসপাতালে ভর্তি হওয়ার পর টানা ছয়দিন বাইরে দাঁড়িয়ে তার সুস্থতার জন্য অপেক্ষা করেছে পোষা কুকুরটি।

ঘটনাটি ঘটেছে তুরস্কে। গত ১৪ জানুয়ারি
মস্তিষ্কের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন ক্যামাল সেনটার্ক নামের এক ব্যক্তি যার জন্য অপেক্ষা করেন কুকুরটি । ৬৮ বছর বয়সী ওই ব্যক্তিকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়ার সময় বোনচুক নামের ওই

 কুকুরটি তাকে অনুসরণ করে হাসপাতালে যায়। পরে ক্যামাল সেনটার্ককে তুরস্কের নর্থইন্টার্ন সিটির একটি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে সেখানেই বসে থাকত তার পোষা কুকুরটি।

জানা যাই। হাসপাতালের বাইরে প্রতিদিন নিয়ম করে বসে থাকত বোনচুক নামে কুকুরটি। হাসপাতালের কর্মীরাই তাকে সারাদিন বসে থাকতে দেখে তার খাওয়া দাওয়ার ব্যবস্থা করত। 


global news for today


হাসপাতালের জনসংযোগ বিভাগের পরিচালক ফুয়াত উগুর বলেন, কারও ক্ষতি করেনি কুকুরটি। মালিকের প্রতি কুকুরটির ভালোবাসা সবার নজরে কেড়েছে। একটি প্রাণি হয়ে তার মালিকের প্রতি এমন ভালবাসা দেখে সবাই ওকে পেয়ে খুব খুশি হয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সেনটার্কের মেয়ে বেশ কয়েকবার কুকুরটিকে বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন। কিন্তু বাড়িতে নিলেও প্রতিবারই কুকুরটি আবার হাসপাতালে চলে আসত।

সেনটার্ককে যেদিন হাসপাতাল থেকে ছাড়া পান সেদিন হুইলচেয়ারের পাশেই ছিল বোনচুক। আনন্দে আত্মহারা বোনচুক বারাবার লাফিয়ে লাফিয়ে সেনটার্কের গায়ে ঝাঁপিয়ে পড়ছিল। যা দেখে খুশি হন হাসপাতালের কর্মীরাও।

সেনটার্ক বলেন, মানুষের মতোই কুকুরটি আমাদের খুব কাছের একজন। কুকুরটি আমাকে খুব ভালবাসে। ওদের আচরণ মানুষের মতোই, যা আপনাকে সব সময় আনন্দ দেবে।  

সেনটার্ক আর বলেন যে কুকুরটিকে মাঝে মাঝে সে 
হাসপাতালের জানালা দিয়া ডাকতেন এতে করে কুকুরটি আর ভরসা পেত।

জানা যাই সেনটার্ক এর সাথে কুকুরটির সম্পর্ক প্রায় ৯ বছর। এত দির্ঘ সময়ের ভালবাসা কুকুরটি কিবাবে ভুলতে পারে।  

সূত্র: এপি

 =global technology 4u/ best news and teche সাইট এই সাইটে আপনি আপনার প্রয়োজনিয় সব টেক সমস্যা নিয়ে পোস্ট পেয়ে যাবেন। এবং সারা বিশ্বের প্রতিদিনের খবর পেয়ে যাবেন। আপনি চাইলে আমাদের সাইটটি ভিজিট করতে পারেন। globaltechnology4u.com


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Youtube Channel Image
Global Technology 4u Download This Apps Easy To Use
Download