নাসির জেনে শুনে বিবাহ করেছেন তামিমা কে কিন্তু কেন। স্পিনার মনে হয় এইবার গেছে।

নাসির কে নিয়ে নতুন বিতর্ক। করে বিতর্ক উঠেছে ক্রিকেটার নাসির হোসেনকে ঘিরে।তিনি অন্যর বউ কে বিয়ে করেছেন এমনটাই প্রচার হচ্ছে সামাজিক যোগাযোগে। কদিন আগে বিয়ের পিঁড়িতে বসা নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাঁর সাবেক স্বামীকে ডিভোর্স না দিয়েই নাকি তাঁকে বিয়ে করেছেন এমন কি তার সাবেক স্বামী এক বিন্দুও জানেন না যে তার স্ত্রী নাসির কে বিয়ে করতেছে। 

নাসির জেনে শুনে বিবাহ করেছেন তামিমা কে কিন্তু কেন। স্পিনার মনে হয় এইবার গেছে।


দুজনের চেনাজানা অনেক আগে থেকেই। গেল বছর সেপ্টেম্বরে ইনস্টাগ্রামে একটি মেয়েকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির। যদিও মিনিট দশেক পর পোস্টটা ডিলিটও করে দিয়েছিলেন। শেষ পর্যন্ত তার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন।

উত্তরা পশ্চিম থানায় এমন অভিযোগ তুলে সাধারণ ডায়েরি করেছেন তামিমার সাবেক স্বামী রাকিব হাসান। 

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

থানায় তামিমার সঙ্গে দীর্ঘ সম্পর্কের কথা জানিয়েছেন রাকিব। তামিমার সঙ্গে নাকি রাকিবের ১১ বছরের সংসার তাদের ২০১১ সালে বিবাহ হয়। দুজনের ৮ বছরের একটি মেয়েও আছে।

কিন্তু সব ফেলে নাসিরকে বিয়ে করায় থানায় অভিযোগ করেছেন রাকিব। রাকিব এ ব্যাপারে পারিবারিক আদালতে মামলা করারও হুমকি দিয়েছেন। এ ব্যাপারে নাসিরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে তাঁকে ফোনে পাওয়া যায়নি।

তবে এতিমধ্য সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে একটি ফোন আলাপ পাস হয় সেটাতে দেখা শুনা যাই নাসির ও রাকিবের মধ্য এই বিষয়টি নিয়ে কথা হচ্ছে। তবে এই ফোন কল শুনা যাই রাকিব অতটা কথা বলতে নারাজ।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নাসিরের স্ত্রী পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে। বিয়ের অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। নাসিরের বিয়ের অনুষ্ঠানে অনেক ক্রিকেটারও উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নাসিরের বিয়ের ছবি ছড়িয়ে পড়ে।

তবে ফোন কলটি আর একটি কথা শুনা যাই রাকিব নাসির কে  বলছিল আপনি কি জানতেন না তামিমা আমার স্ত্রী ছিল। তার জবাবে নাসির বলল হ্যা আমি জানতাম।  

তাহলে এখন পশ্ন হল নাসির জানতেন অতছ বিয়ের কোন ডিবোর্স ছারা। তারা বিবাহ করে নেয়। এটা কেমন করে হয়। 



দীর্ঘদিন ধরেই জাতীয় দলে অনিয়মিত নাসির। ফিটনেসে উত্তীর্ণ হতে না পেরে ঘরোয়া লিগ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সুযোগ পাননি তিনি। তবে সদ্য শেষ হওয়া আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলসের হয়ে খেলেছেন এই অলরাউন্ডার। দলটির অধিনায়ক ছিলেন নাসির।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Youtube Channel Image
Global Technology 4u Download This Apps Easy To Use
Download