জনপ্রিয় ও সেরা ফেসবুক আইডি হ্যাক করার Apps 2021

ফেসবুক আইডি হ্যাক করার Apps 2021| ফেসবুক আইডি হ্যাক করার নিয়ম | ফেসবুক আইডি হ্যাক করার ফিশিং সাইট | ফেসবুক আইডি হ্যাক করার অ্যাপস- লিংক দিয়ে ফেসবুক

বর্তমানে সবচেয়ে বেশি ব্যবহৃত এবং জনপ্রিয় একটি মাধ্যম হচ্ছে ফেসবুক। ফেসবুকের ব্যবহারকারী সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তার সাথে বৃদ্ধি পাচ্ছে বিভিন্ন ফেসবুকের সাথে জড়িত অপকর্ম। যারা এই কাজগুলো সম্পাদন করে থাকে তাদেরকে বলা হয় হ্যাকার। আমরা বেশির ভাগ মানুষ ফেসবুক ব্যবহার করে বন্ধুবান্ধব আত্মীয় স্বজনের সাথে যোগাযোগ করে থাকে তাদের সাথে ভার্চুয়ালি কথা বলে থাকি। তাদের বিভিন্ন খোঁজখবর নিয়ে থাকি । 

জনপ্রিয় ও সেরা ফেসবুক আইডি হ্যাক করার Apps

এমনকি ফেসবুকের মাধ্যমে  বর্তমান সময়ে বিভিন্ন ব্যবসার কাজ সম্পাদন করা হয় অনেক ব্যবসায়ী তাদের ব্যবসাকে অনলাইনের মাধ্যমে রূপান্তর করতে যাচ্ছে। আমরা যখন ফেসবুক ব্যবহার করি তখন আমরা ফেসবুক ব্যবহার করে আমাদের ব্যক্তিগত কিছু তথ্য তারমধ্যে অন্যতম আমাদের ছবি ফেসবুকের মাধ্যমে শেয়ার করে থাকি। 

ফেসবুক আইডি হ্যাক করার Apps

আমরা যখনই আমাদের বিভিন্ন তথ্য ফেসবুকের মাধ্যমে শেয়ার করে থাকি তখনই একদল লোক আমাদের উপর নজর করে আমাদের ফেসবুক আইডি হ্যাক করে ফেলে যাতে করে তারা আমাদেরকে ব্ল্যাকমেইল করতে পারে তোমার ফেসবুক আইডি হ্যাক করে তোমার কাছ থেকে বিশাল অঙ্কের টাকা দাবি করতে পারে। 

আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করব জনপ্রিয় ফেসবুক আইডি হ্যাক করার apps সম্পর্কে বিস্তারিত

তারই ধারাবাহিকতায় আজকে আমরা শিখব কিভাবে ফেসবুক আইডি হ্যাক করা যায় এবং বিভিন্ন জনপ্রিয় ফেসবুক আইডি হ্যাক করার apps  সম্পর্কে। যাতে করে আমরা আমাদের আইডি হ্যাকিং থেকে বাঁচাতে পারি এবং আমাদের আইডি হ্যাক হলে আমরা কিভাবে জানতে পারব এবং কিভাবে ফেরত আনতে পারব সে সম্পর্কে আমার জ্ঞান রাখবো। 

চলুন শুরু করা যাক ফেসবুক আইডি হ্যাক করার Apps নিয়ে বিস্তারিত আলোচনা। মনে রাখবে আমার ফেসবুক আইডি হ্যাকিং শিখবো ভালো কাজের জন্য যাতে করে আমরা আমাদের ফেসবুক আইডি নিরাপদ রাখতে পারি। 

আমরা তাদের আইডি হ্যাক করবো যে ফেসবুকে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্তিকর পরিস্থিতিতে ফেলে দেয় এবং বিভিন্ন বাজে বাজে তথ্য শেয়ার করে যাদের আইডি হ্যাক করলে বরং লাভ হবে ওই ধরনের মানুষের আইডি আমরা করব। 

ফেসবুক আইডি হ্যাক করার apps 2021

ফেসবুক অনেক ভাবে হ্যাক করা যায়। আবার আপনি ফেসবুক আইডি হ্যাক করার Apps ব্যবহার করে আপনি ফেসবুক হ্যাক করতে পারবে। 

আসলে আমরা যখন কোন কিছু ব্যবহারের ক্ষেত্রে অ্যাপস এর কথা শুনি তখন আমাদের কাছে মনে হয় ওই কাজটা অনেক সহজ হবে কারণ অ্যাপস দিয়ে যেকোনো কাজ করাটা সহজ তাই আমরা তাঁরই ধারাবাহিকতায় মনে করি অ্যাপস দিয়ে ফেসবুক  আইডি করা অনেক সহজ হবে আসলে অনেক সহজ হলেও আবার কিছুটা কঠিন রয়েছে। 

ফেসবুক হ্যাক করার ক্ষেত্রে সবচেয়ে বড় বাধা হচ্ছে ফেসবুক একাউন্ট হ্যাক করার ফলে আপনি জেলে যেতে পারেন। 

আপনি যদি কারো ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেন সেক্ষেত্রে সে ফেসবুক একাউন্ট হ্যাক করার যদি যুক্তিযুক্ত কোন কারণ না দেখাতে পারেন তাহলে কিন্তু আপনার সমস্যা হতে পারে। 

তবে আপনি যদি কারো ফেসবুক একাউন্ট হ্যাক করার পর সে ফেসবুক একাউন্ট কেন হ্যাক করেছেন তার সঠিক যুক্তিযুক্ত প্রমাণ দিতে পারেন সে ক্ষেত্রে আপনার কোন সমস্যা হবে না। তবে সব সময় চেষ্টা করবেন ফেসবুক হ্যাকিং টা ভাল কাজে ব্যবহার করার জন্য।

অনলাইনে বিভিন্ন রকম ফেসবুক আইডি হ্যাক করার Apps রয়েছে। সে ক্ষেত্রে আপনি অনেক ধরনের অনেক ডিজাইনের সফটওয়্যার পেয়ে যাবেন। সব অ্যাপস কিন্তু একরকম নয় একেকটি একেক রকম হয়ে থাকবে। আজ আমরা আপনাদের মাঝে কিছু জনপ্রিয় ফেসবুক আইডি হ্যাক করার অ্যাপ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং সেই অ্যাপটি গুলো শেয়ার করার চেষ্টা করবো।

৫ টি ফেসবুক হ্যাকিং সফটওয়্যার android

আমরা আজকে আপনাদের সাথে পাঁচটি ফেসবুক আইডি হ্যাকিং সফটওয়্যার নিয়ে আলোচনা করব। এবং সেই অ্যাপস গুলোর নাম শেয়ার করার চেষ্টা করবো। এই সফটওয়্যার গুলো আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। আমরা এখানে ফেসবুক আইডি হ্যাক করার যে অ্যাপস গুলো শেয়ার করব সবগুলো অ্যাপস আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে ব্যবহার করতে পারবেন। নিম্ন পাঁচটি ফেসবুক হ্যাকিং সফটওয়্যার দেওয়া হল। যাতে করে আপনারা খুব সহজে পাঁচটি ফেসবুক আইডি হ্যাক করার Apps ডাউনলোড করতে পারেন। 

সেরা 5 টি জনপ্রিয় ফেসবুক আইডি হ্যাক করার Apps এর নাম নিচে দেওয়া হল এবং এর নিচে আমরা এগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি কিভাবে ডাউনলোড করবেন কিভাবে ব্যবহার করতে হবে ইত্যাদি বিষয় নিয়ে

  • Hover watch 
  • Passwordrevelator
  • Spyzie 
  • Xpspy 
  • Ispyoo

Hover watch 

আপনি যখন Hover watch  এই ওয়েবসাইটে প্রবেশ করবেন এবং ওয়েব সাইটটি থেকে যখন আপনি এই এ্যাপসটি ডাউনলোড করবেন তখন আপনি চাইলে যেকোনো এন্ড্রয়েড ফোনের সব কন্ট্রোল আপনার হাতে নিয়ে আসতে পারবেন তখন আপনিও এন্ড্রয়েড ফোনে থাকা ফেসবুক একাউন্টে হ্যাক করতে পারবেন এই ফেসবুক আইডি হ্যাক করার Apps টির মাধ্যমে। 

তাই আপনারা যারা ফেসবুকের মাধ্যমে বিভিন্ন ভাবে ব্ল্যাকমেইল হয়ে আছেন তারা চাইলে এই অ্যাপসটি ব্যবহার করতে পারেন কারন এই অ্যাপস এর মাধ্যমে আপনাকে যে আইডি থেকে ব্ল্যাকমেইল করা হচ্ছে আপনি চাইলে সে ফেসবুক আইডিটি হ্যাক করে নিজের আওতায় আনতে পারবেন।
জনপ্রিয় ফেসবুক আইডি হ্যাক করার Apps 2021

Passwordrevelator

Passwordrevelator এই সফটওয়্যারটি অন্যান্য সফটওয়্যার এর মত হলেও এর কিছুটা ভিন্ন ধর্মী তা রয়েছে। এ সফটওয়্যারটি ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই টাকা পেমেন্ট করতে হবে টাকা পেমেন্ট করে আপনাকে সফটওয়ারটি কিনতে হবে। 

এই সফটওয়্যারটিতে আপনি যখন টাকা পেমেন্ট করে এ সফটওয়্যারটি কিনবেন তখন আপনার যদি কাজ না হয় তাহলে আপনি টাকা ফেরত পাবেন এই সফটওয়্যার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এটা কাজ না হলে টাকা ফেরত অনেক মজার তাই না। 

এ সফটওয়্যারটির একটি ভিন্নধর্মী কাজ রয়েছে যেটা হচ্ছে আমরা যারা প্রতিনিয়ত আমাদের ফেসবুকের পাসওয়ার্ড চেঞ্জ করে। অর্থাৎ আমাদের যখন মনে হবে আমাদের ফেসবুক আইডি এবং পাসওয়ার্ড কারো হাতে রয়েছে এমনটা যখন আমরা মনে করব তখন আমরা এই সফটওয়্যার টি ধারা খুব সহজে আমাদের ফেসবুকের পাসওয়ার্ড চেঞ্জ করতে পারব। 

এবং যতবারই আমাদের ফেসবুক হ্যাক হবে ততবার ই আমরা এখান থেকে পাসওয়ার্ড খুব সহজে রিকভার করে নিতে পারব। এই সমস্ত কাজ করার জন্য অবশ্য আপনাকে এই সফটওয়্যারটি টাকা দিয়ে কিনতে হবে তারপর ব্যবহার করতে হবে টাকা পেমেন্ট না করলে আপনি এই অ্যাপসটি ব্যবহার করতে পারবেন না। 

Spyzie

জনপ্রিয় যত ফেসবুক আইডি হ্যাক করার Apps রয়েছে তার মধ্যে অন্যতম একটি অ্যাপস হচ্ছে এটি। এই ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনি দেখতে পারবেন এই ওয়েবসাইট থেকে আপনি কি কি সুবিধা ভোগ করতে পারবেন আপনি যত বেশি সুবিধা নিতে চাইবেন আপনাকে তো বেশি টাকা পেমেন্ট করতে হবে। 

কারণ এই ওয়েবসাইটটি অনেক জনপ্রিয় এবং ভালো একটা ওয়েবসাইট এর মাধ্যমে আপনি অন্যের এন্ড্রয়েড ফোন খুব সহজে কন্ট্রোল করতে পারবেন এমন চাইলে আপনি খুব সহজে যে কারো ফেসবুক আইডি হ্যাক করে নিতে পারবেন। 

তার জন্য অবশ্য আপনাকে এই ওয়েবসাইটটির বিভিন্ন ফিচার ক্রয় করে তারপর ব্যবহার করতে হবে না হয় আপনি ফেসবুক একাউন্ট হ্যাক করতে পারবে না।আপনার যদি ফেসবুক আইডি হ্যাক করার Apps প্রয়োজন হয় ওয়েবসাই বিভিন্ন ফিচার কিনে করে তারপর ব্যবহার করুন।

জনপ্রিয় ফেসবুক আইডি হ্যাক করার Apps 2021

Xpspy

জনপ্রিয় ফেসবুক আইডি হ্যাক করার Apps গুলোর মধ্যে অন্যতম একটি অ্যাপস হচ্ছে এই অ্যাপসটি। ব্যবহার করে আপনি খুব সহজেই যেকোনো এন্ড্রয়েড ফোনে থাকা সকল ডকুমেন্ট আপনার হাতের মুঠোয় নিয়ে আসতে পারবেন অনেক মজার তাই না অনেক সহজে আপনি পারবেন যে কারো ফেসবুক একাউন্ট সহ নানা তথ্য হ্যাক করে নিতে। 

সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এই অ্যাপটির মাধ্যমে আপনি যখন যে কারো ডকুমেন্ট অথবা ফেসবুক আইডি সহ নানা তথ্য হ্যাক করবেন তখন আপনাকে ওই ব্যক্তি চিনতে পারবে না এবং সে কোন মতেই হবে না যে আপনি তার ফেসবুক সহ নানা তথ্য হ্যাক করে নিয়ে যাচ্ছে এটাই সবচেয়ে বেশি সুবিধা

Ispyoo

এই অ্যাপস টি ও অনেক মজার এবং সেরা একটি অ্যাপস। এই অ্যাপসটির মাধ্যমে আপনি আপনার যতরকম সামাজিক যোগাযোগের অ্যাপস বা ওয়েবসাইট রয়েছে সবগুলো আপনি ওয়েবসাইটের মাধ্যমে কানেক্ট করতে পারবেন এবং খুব সহজে আপনি এখান থেকে আপনার হ্যাকিং কার্যক্রম পরিচালনা করতে পারবেন। 

তার জন্য অবশ্য আপনাকে এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে এবং আইডিতে প্রবেশ করার পর তাদের একটি প্লেন আপনাকে ক্রয় করতে হবে ক্রয় করার পর আপনি আপনার হ্যাকিং কার্যক্রম এখানে পরিচালনা করতে পারবেন আপনি যদি 


এদের থেকে কোন প্লেন ক্রয় না করেন তাহলে আপনি এদের ওয়েবসাইট থেকে কোনরকম হ্যাকিং কার্যক্রম পরিচালনা করতে পারবেন না। আপনি যদি ফেসবুক আইডি হ্যাক করার Apps খুঁজে থাকেন তাহলে এই অ্যাপসটি ব্যবহার করতে পারেন।

জনপ্রিয় ফেসবুক আইডি হ্যাক করার Apps 2021

ফেসবুক আইডি হ্যাক করার নিয়ম

বর্তমানে হ্যাকারেরা অনেকে ভয়ে তাদের ফেসবুক হ্যাকিং কার্যক্রম পরিচালনা করে থাকে। ফেসবুক আইডি হ্যাক করার অনেক জনপ্রিয় নিয়ম রয়েছে কিন্তু তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি উপায় হচ্ছে লিংকের মাধ্যমে ফেসবুক আইডি হ্যাক করা। আজকে আমরা আপনাদেরকে কিভাবে আপনি ফেসবুক আইডি লিংকের মাধ্যমে হ্যাক করবেন সে বিষয়ে আপনাদের কে কিছু ধারণা দেওয়ার চেষ্টা করব।

লিংক দিয়ে ফেসবুক একাউন্ট হ্যাক:

আমরা অনেকেই জানি কিভাবে লিংক দিয়ে ফেসবুক একাউন্ট হ্যাক করা যায়। আবার আমরা অনেকেই জানি না কিভাবে ফেসবুক অ্যাকাউন্ট লিংক দিয়ে হ্যাক করা যায়। আমরা যারা জানি লিংক দিয়ে কিভাবে ফেসবুক হ্যাক করে তারা অবশ্যই এই লিঙ্ক থেকে অনেকটা দূরে থাকি ফেসবুকে যখন কোন লিংক শেয়ার করা হয় তখন আমরা এটাকে ফিশিং হিসেবে চালিয়ে দি।

আমরা যারা জানিনা কিভাবে ফিশিং লিংকের মাধ্যমে আমাদের ফেসবুক আইডি হ্যাক করতে পারে তারা হয়তো ফেসবুকে পাওয়া বিভিন্ন লিংকে ক্লিক করে ফেলে। আপনি কি জানেন এসব লিংকগুলোতে ক্লিক করার পর আপনার ফেসবুক আইডি হ্যাক হয়ে যেতে পারে। 

এসব লিংকগুলোতে ক্লিক করার পরে এলেন গুলো আপনার ফেসবুক জিমেইল এবং ফেসবুক পাসওয়ার্ড এর উপর অ্যাটাক করে চুম্বকের মত কানেকশন করে আপনার ফেসবুক হ্যাক করে ফেলে।তখন আপনার ফেসবুকের জিমেইল এবং পাসওয়ার্ড চলে যায় হ্যাকারদের কাছে। 

হে হ্যাকাররা কিভাবে ফেসবুকের মাধ্যমে লিংক নিয়ে দিয়ে মানুষের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে কিভাবে বুঝবেন এগুলো আসলেই ফেসবুক আইডি হ্যাক করার জন্য ব্যবহার করা হয়। বিভিন্ন দিবস এবং উৎসবকে কেন্দ্র করে অনেক লিংক শেয়ার করে থাকেন। যেমন বিজয় দিবসের কিছু লিংক শেয়ার করবে বিজয় দিবসের শুভেচ্ছা কিভাবে জানাবো জানাতে এখানে ক্লিক করুন, 

অথবা বিভিন্ন লোভনীয় অফার থাকে যার কারণে ফেইসবুক ইউজাররা লিংকে ক্লিক করে তখনই তাদের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এখন আমাদের অনেকের প্রশ্ন আসতে পারে বিজয় দিবসের অথবা বিভিন্ন দিবস উপলক্ষে অনেকগুলো লিংক শেয়ার করা হয় তাহলে সবগুলোকে ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করার জন্য। 

উত্তর হচ্ছে সবগুলো কিন্তু ফেসবুক একাউন্ট হ্যাক করার উদ্দেশ্যে ফেসবুকে শেয়ার করা হয় না। যে যে লিংক গুলো ফেসবুকে আইডি হ্যাক করার জন্য শেয়ার করা হয় সেগুলো আপনি কিভাবে চিনবেন। যে কারও পাঠানো লিংকে ঢোকার আগে অবশ্যই দেখে নিবো যে http অথবা https এই দুইটা লিংক এর মধ্যে অ্যাড আছে কিনা। যদি না থাকে তাহলে আমরা এধরণের লিংকে যাব না। কারণ লিংকের মাধ্যমে খুব সহজেই আপনার ফেসবুক আইডি হ্যাক হয়ে যেতে পারে। 

ব্রুট ফোর্স অ্যাটাক:

এ পদ্ধতিটি ফেসবুক হ্যাক করার সবচেয়ে জনপ্রিয় এবং কার্যকর একটি উপায়। বেশিরভাগ পদ্ধতি ব্যবহার করে ফেসবুক হ্যাক করে থাকেন এ পদ্ধতিতে হ্যাকারদের কাছে মিলিয়ন মিলিয়ন ফেসবুক এর পাসওয়ার্ড। 

যে ফেসবুক পাসওয়ার্ড গুলো তাদের কাছে রয়েছে ফেসবুক পাসওয়ার্ড গুলোর মধ্যে যেকোনো একটি পাসওয়ার্ডটি আপনার পাসওয়ার্ড এর সাথে মিলে যায় তাহলে আপনার সাথে সাথে তারা হ্যাক করে ফেলবে। 

তারা বিভিন্ন টেকনিক ব্যবহার করে ফেসবুক এর মিলগুলোর পাসওয়ার্ড তৈরি করে যে পাসওয়ার্ড গুলো সাধারণত মানুষ ফেসবুকে অ্যাকাউন্ট খোলার সময় ব্যবহার করে। আপনি কি একবার ভেবে দেখেছেন তাদের কাছে মিলিয়ন মিলিয়ন এর উপরে ফেসবুক পাসওয়ার্ড সংরক্ষিত রয়েছে যেগুলো তারা আপনার ফেসবুক আইডি হ্যাক করার সময় ব্যবহার করবে যেকোনো একটি পাসওয়ার্ড যখন মিলে যাবে তবে সাথে সাথে আপনার ফেসবুকের কন্ট্রোল তারা নিয়ে নেবে। 

এ পদ্ধতিতে জারা ফেসবুক আইডি হ্যাক করে তার অনেকটাই বুদ্ধিমান বুদ্ধির সাথে ফেসবুক আইডি হ্যাক করে থাকে তারা যে ফেসবুক আইডিকে হ্যাক করার জন্য নির্বাচন করে তখন তারা সে ফেসবুকে একটিভ মাধ্যমে কানেক্ট করে পরিচিতি চালু করে তারাও বিভিন্ন কাজে লেগে পরে একসময় দেখা যায় আপনার ফেসবুকের পাসওয়ার্ড এর সাথে তাদের কাছে থাকা অনেকগুলো পাসওয়ার্ড এর সাথে যদি  একটি পাসওয়ার্ড মিলে যায় তখন তারা আপনার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে ফেলবে।

গেমস এবং অ্যাপস ব্যবহারের ফেসবুক আইডি হ্যাক:

আমরা যখন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইলটিতে বিভিন্ন রকম এপস এবং গেমস ব্যবহার করে থাকে। তখন আমরা অনেক সময় খেয়াল করব ওই এপস এবং গেমস গুলো ইন্সটল করার সময় আমাদের কাছ থেকে বিভিন্ন কিছুর পারমিশন ছাড়া নেই যেমন ফাইল স্টোরেজের লোকেশন এর ক্যামেরা ইত্যাদির তারা এক্সেস নেয়। 

তখনই এপস এবং গেমস গুলোর মধ্যে অনেকগুলো অ্যাপস গেমস থাকে যে সাধারণত ফেসবুক আইডি হ্যাক করার Apps হয়তোবা ফেসবুক আইডি হ্যাক করার গেমস থাকে। তখন তারা চাইলেই যে কোন মুহূর্তে আমাদের ফেসবুক একাউন্ট হ্যাক করতে পারে এবং আমাদের ফোনের যত তথ্য আছে সব তথ্যগুলো তারা চুরি করে নিয়ে যেতে পারে। 

তাই আমরা সবসময় খেয়াল রাখব কিছু কিছু অ্যাপস এবং গেমস ইনস্টল ক্ষেত্রে ইনফরমেশন গুলো যাতে আমরা তাদেরকে না দি তারা বিভিন্ন কিছুরে সাহেব আমাদের কাছ থেকে তখন আমরা সেগুলো এলাও করব না তাহলে আমরা আর আমাদের ফেসবুক আইডি সো আমাদের ফোনের নানা তথ্য হারাতে হবে না।

লি-লগার ফাইল এর মাধ্যমে ফেসবুক আইডি হ্যাক:

ফেসবুক আইডি হ্যাক করার আরও একটি ভয়ঙ্কর উপায় হচ্ছে এটি। আমরা যখন ইন্টারনেট থেকে কোন ফাইল ডাউনলোড করব আমাদের কম্পিউটার এবং মোবাইল ডিভাইসের মধ্যে। তখন আমাদের কম্পিউটার বা মোবাইলে থাকা বিভিন্ন তথ্য হ্যাকারদের কাছে চলে যাবে। 

কারণ আমরা যে ফাইলটি ডাউনলোড করছি ওই ফাইলটিতে রয়েছে বিভিন্ন রকম ভাইরাস। যারা খুব সহজে আমাদের মোবাইল খুব সহজে কন্ট্রোল করতে পারবে এবং তারা আমাদের মোবাইলে থাকা বিভিন্ন তথ্য চুরি করতে পারবে আমাদের ফেসবুক একাউন্ট সহ বিভিন্ন একাউন্ট  হ্যাক করে নিতে পারবে। 

তাই আমাদেরকে এ বিষয়ে ভালোভাবে জেনে আমাদেরকে সর্তকতা অবলম্বন করতে হবে যাতে করে আমরা কোন বিপদে না পড়ে যাতে পর কোন হ্যাকার আমাদেরকে বিপদে ফেলতে পারে সে বিষয় আমার খেয়াল রাখব এবং সতর্ক থাকবো।

ফ্রি এবং পেইড টুলস ব্যবহার করে ফেসবুক একাউন্ট হ্যাক:

অনেক বড় মাপের হ্যাকার রয়েছে যারা ফেসবুক আইডি হ্যাক এর কার্যক্রম প্রযোজনা করতে অনেক টাকা ব্যয় করে যার ফলে তারা খুব সহজে যে কারো ফেসবুক আইডি হ্যাক করে নিতে পারে। তারা বিভিন্ন ফ্রি এবং ফ্রী টুলস ব্যবহার করে থাকে। যার ফলে তারা খুব সহজে আমাদের এন্ড্রয়েড ফোনের কন্ট্রোল সহ আমাদের ফেসবুক একাউন্ট হ্যাক করে নিতে পারে। আমরা উপরে যে পাঁচটি অ্যাপ সম্পর্কে আলোচনা করেছি অনেক বড় বড় হ্যাকাররা সেই অ্যাপস গুলো ব্যবহার করে থাকে।