Sponsor

ADS

বাংলালিংক নাম্বার চেক । বাংলালিংক মিনিট চেক । বাংলালিংক ইন্টারনেট চেক

বাংলালিংক নাম্বার চেক - বাংলালিংক মিনিট চেক - বাংলালিংক ইন্টারনেট চেক

বাংলালিংক নাম্বার চেক - বাংলালিংক মিনিট চেক - বাংলালিংক ইন্টারনেট চেক: আমাদের আজকের পুরো আর্টিকেলটিতে থাকতেছে বাংলালিংক নাম্বার চেক করার উপায় সম্পর্কে বিস্তারিত।তার সাথে আমরা আপনাদেরকে কিছু বনাস টিপস হিসেবে দিব বাংলালিংক এর ইন্টারনেট অফার মিনিট অফার ইত্যাদি। 

বাংলালিংক নাম্বার চেক

বাংলালিংক সিম জনপ্রিয় হলেও কিন্তু বেশিরভাগ মানুষ রবি ও গ্রামীন সিম ব্যবহার করে থাকে যার ফলে তারা যখন বাংলালিং সিম ব্যবহার করতে চায় তাদের বাংলালিংক সিম এর নম্বর বের করতে অনেক সমস্যায় পড়তে হয়।

এর মূল কারণ হচ্ছে আমরা বাংলালিংক নাম্বার চেক করার কোড জানিনা যার ফলে আমরা খুব সহজে বাংলালিংক নাম্বার বের করতে পারিনা। আজকে আমরা বাংলালিংক নাম্বার চেক করার কোড শেয়ার করবেন তার সাথে বাংলালিংক ইন্টারনেট অফার মিনিট অফার বাংলালিংক এসএমএস অফার শেয়ার করব। 

এগুলো যদি আপনি পুরোপুরি জানতে চান তাহলে আমাদের পুরো আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত ভালোভাবে পড়তে থাকেন আশা করি আপনি বাংলালিংক সিম সম্পর্কে এবং বাংলালিংক নাম্বার চেক করার কোড সহ ইত্যাদি বিষয়ে জানতে পারবেন চলুন শুরু করা যাক।

বাংলালিংক নাম্বার চেক করার কোড

আপনার যখন আপনার বাংলালিংক সিমের নাম্বার চেক করার প্রয়োজন পড়বে তখন আপনি আপনার মোবাইলের ডায়াল অপশন থেকে *511# এই কোড ডায়েল করবেন ডায়াল করার কিছুক্ষণ পর আপনি আপনার মোবাইলে আপনার বাংলালিংক নম্বরটি দেখতে পারবেন। 

আপনি যে মোবাইলে ডায়েল করবেন সে মোবাইল অফিস আপনার বাংলালিনক সিম কানেক্ট থাকতে হবে এবং আপনার বাংলালিংক সিমে ডায়াল করবেন তাহলে আপনি আপনার বাংলালিংক নম্বরটি দেখতে পারেন 

আমরা যারা বাংলালিংক ইউজার রয়েছে তাদের শুধু বাংলালিংক নাম্বার চেক করার কোড এর প্রয়োজন হয় না তার পাশাপাশি বাংলালিংক এর বিভিন্ন সার্ভিস এবং ইন্টারনেট ও মিনিট বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করার প্রয়োজন পড়ে। 

তাই আপনাদের সুবিধার্থে আমরা বাংলালিংক সিমের যাবতীয় যে কোন কোন প্রয়োজন পড়ে সেগুলো আমরা আপনাদেরকে নিচে লিখে দিয়েছি আপনারা এখান থেকে খুব সহজেই কোড গুলো সংগ্রহ করতে পারেন।

বাংলালিংক ব্যালেন্স চেক

আপনার যখন বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করার প্রয়োজন পড়বে তখন আপনি হয়তো কোড ডায়াল করার মাধ্যমে আপনার বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করবেন। 

কিন্তু আমরা অনেক সময় বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করার কোড ভুলে যায় যার ফলে আমরা খুব সহজে আমাদের বাংলালিনক সিমের ব্যালেন্স চেক করতে পারিনা। 

বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করার কোড হল*124 # আপনি আপনার মোবাইলের ডায়াল অপশন থেকে এই কোডটি যখন ডায়েল করবেন তখন আপনি 1 থেকে 2 সেকেন্ডের মধ্যে আপনার বাংলালিংক সিমে ব্যালেন্স দেখতে পারবেন। 

বাংলালিংক ব্যালেন্স চেক করার সবচেয়ে আরো সহজ উপায় হচ্ছে বাংলালিনক অ্যাপস ইনস্টল করা অ্যাপস এর মাধ্যমে খুব সহজে আপনার বাংলালিংক সিমের ব্যালেন্স দেখতে পারবেন। 

অ্যাপস এর মাধ্যমে ডায়াল করার ঝামেলা নেই সে ক্ষেত্রে আমরা যদি বাংলালিংক ব্যালেন্স চেক করার কোড ভুলে যাই তারপর আমরা বাংলালিংক ব্যালেন্স চেক করতে পারব বাংলালিংক অ্যাপস থেকে

বাংলালিংক মিনিট চেক

আমাদের যখন বাংলালিংক সিমের মিনিট চেক করার প্রয়োজন পড়বে তখন আমরা বাংলালিংক মিনিট চেক করার কোড ডায়াল করে আমাদের বাংলালিংক সিমের মিনিট চেক করে নি। কিন্তু অনেক সময় আমরা বাংলালিংক মিনিট চেক করার কোড ভুলে যায় যার ফলে আমরা খুব সহজে বাংলালিংক মিনিট চেক করতে পারেনা। 

আপনি যদি বাংলালিংক মিনিট চেক করার কোড ডায়াল না করে বাংলালিংক মিনিট দেখতে চান সে ক্ষেত্রে আপনি বাংলালিনক অ্যাপস ডাউনলোড করে নিন অ্যাপস ডাউনলোড করার পর আপনি আপনার বাংলালিংক মোবাইল নম্বরটি দিয়ে লগইন করুন সেখানে আপনি খুব সহজে আপনার মিনিট দেখতে পারবেন কোন রকম ডায়াল না করে।

কিন্তু আমাদের যাদের বাটন ফোন রয়েছে সে ক্ষেত্রে আমরা তো বাংলালিনক অ্যাপস ডাউনলোড করতে পারব না তাদের জন্য আমরা বাংলালিংক মিনিট চেক করার কোড দিয়ে দিয়েছি সেটি হচ্ছে       * 124 * 2 # 

আপনি আপনার মোবাইল থেকে যে মোবাইলে আপনার বাংলালিংক সিম কানেক্ট আছে সে মোবাইল থেকে আপনি এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি আপনার বাংলালিংক সিমের মিনিট দেখতে পারবেন আপনার সিমে কত মিনিট রয়েছে।

বাংলালিংক ইন্টারনেট চেক

আমাদের যখন বাংলালিংক সিমের ইন্টারনেট চেক করার প্রয়োজন পড়ে তখন আমরা ইন্টারনেট চেক করার কোড ডায়াল করার মাধ্যমে বাংলালিংক সিমের ইন্টারনেট চেক করে থাকে। 

কিন্তু আমরা যদি বাংলালিনক অ্যাপস ব্যবহার করি সে ক্ষেত্রে আমরা খুব সহজে বাংলালিংক ইন্টারনেট এবং মিনিট ব্যালেন্স চেক করে নিতে পারব খুব সহজে। 

কিন্তু আমাদের অনেকের কাছে রয়েছে বাটন ফোন অথবা আমাদের কাছে স্মার্টফোন রয়েছে কিন্তু আমরা আমাদের বাটন ফোনে আমাদের বাংলালিনক সিম ব্যবহার করি সে ক্ষেত্রে আমাদের বাংলালিনক ইন্টারনেট চেক করার কোড দরকার পড়বে। তাদের জন্য বাংলালিংক ইন্টারনেট চেক করার কোড দিয়ে রেখেছি।

আপনি আপনার মোবাইল থেকে ডায়াল অপশনে গিয়ে * 124 * 3 # এ কোডটি ডায়াল করুন এ কোডটি ডায়াল করার কিছুক্ষণের মধ্যে আপনি আপনার বাংলালিংক সিমে যত এমবি রয়েছে আপনি দেখতে পারবেন।

বাংলালিংক কাস্টমার কেয়ার নম্বর

আমরা যারা বাংলালিংক ইউজার রয়েছে তারা অনেক সময় বাংলালিংক সিমের বিভিন্ন সমস্যার সমাধানে বাংলালিংক কাস্টমার কেয়ার এর নম্বর প্রয়োজন পড়ে। 

যে নাম্বারের মাধ্যমে আমরা কল করা আমাদের বাংলালিংক সিমের সমস্যা সমাধান করতে পারব। কিন্তু আমাদের অনেক সময় বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার জানা থাকে না। যার ফলে আমরা খুব সহজে আমাদের বাংলালিংক সিমের সমস্যা সমাধান করতে পারে না। 

তাই আমরা আজকে শেয়ার করতে চলেছি বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার। যে নম্বরে আপনি কল করে আপনার বাংলালিংক সিম সংক্রান্ত যত সমস্যা রয়েছে সবগুলো তাদেরকে জানাতে পারেন তারা আপনার সমস্যার সমাধান করে দেবে। 

বং তাদের কাছ থেকে যদি আপনার বাংলালিংক সিমের কোন অফার জানার প্রয়োজন পড়ে সেই ক্ষেত্রে তাদের কাছ থেকে আপনি খুব সহজেই জানতে পারবেন যে অফারগুলো শুধু আপনার জন্য প্রযোজ্য এমন সব অফার আপনি তাদের কাছ থেকে খুব সহজে জেনে নিতে পারবেন

  • banglalink customer care number : 121 or 01911-304121
  • Banglalink Customer Care Center - Madaripur, Dhaka ।
You may also like
আমাদের শেষ কথা

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটির মাধ্যমে বাংলালিংক নাম্বার চেক, বাংলালিংক মিনিট চেক, এবং বাংলালিনক ইন্টার্নেট ছেক, এর কোড সহ বিভিন্ন সার্ভিস এর কোড শেয়ার করার চেষ্টা করেছি যেগুলো আপনাদের খুব প্রয়োজন - আশা করি এই আর্টিকেলটি মাধ্যমে আপনারা উপকৃত হবেন- আপনার যদি বাংলালিংক সংক্রান্ত কোন অথবা অন্য অপারেটরের কোন প্রশ্ন থেকে থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন উত্তর দিয়ে দেবো।

বাংলালিংক নাম্বার চেক করার কোড ?

*511#

বাংলালিংক ব্যালেন্স চেক?

বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করার কোড হল*124 #

বাংলালিংক মিনিট চেক?

* 124 * 2 # .

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

ad

ad

Google Ads

Google Ads

Sponsor

Google Ads

Youtube Channel Image
Global Technology 4u Download This Apps Easy To Use
Download