Website update is in progress. Test link

টাকা ইনকাম করার অ্যাপ 2021 - BD Poket Money Apps

টাকা ইনকাম করার অ্যাপ ২০২১ বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম টাকা ইনকাম করার অ্যাপ টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ বাংলাদেশে টাকা আয় করার apps অনলাইন থেক

টাকা ইনকাম করার অ্যাপ 2021 - BD Poket Money Apps

টাকা ইনকাম করার অ্যাপ

আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি বাংলাদেশের সবচেয়ে সেরা একটি টাকা ইনকাম করার অ্যাপস। আপনি শুনে হয়তো অবাক হবেন বাংলাদেশ হাজার হাজার টাকা ইনকাম করার অ্যাপস রয়েছে তবে সেই অ্যাপস গুলোর মধ্যে বেশিরভাগ অ্যাপস প্রতারণা করে থাকে। 

আমরা বহুদিন ধরে আপনাদের সাথে টাকা ইনকাম করার অ্যাপস শেয়ার করতে চাচ্ছিলাম কিন্তু এমন কোন অ্যাপস আমরা পাইনি যে অ্যাপস গুলোর মাধ্যমে আপনি কাজ করার পর পেমেন্ট পাবেন এমন বিশ্বাসযোগ্য অ্যাপস আমরা পাই নাই । 

তাই আমরা আপনাদের সাথে এতদিন ধরে টাকা ইনকাম করার অ্যাপস শেয়ার করতে পারিনি অবশেষে আমরা আজকে আপনাদের সাথে এমন একটি অ্যাপস শেয়ার করতে যাচ্ছি জেমস এর মাদ্ধমে আপনি খুব সহজে মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে পারবেন এবং যারা বাংলাদেশি টাকায় করার অ্যাপস খুঁজছিলেন তাদের জন্য এই এ্যাপস টি অনেক দারুন। 

আপনার শুনলে হয়তো এখন আরও অবাক হবেন এই অ্যাপসটিতে আপনি কাজ করলে কাজ করার পর যে টাকা আপনি আয় করবেন সে টাকা খুব দ্রুত পেমেন্ট পেয়ে যাবেন যখন আপনি পেমেন্ট রিকুয়েস্ট পাঠাবেন পেমেন্ট রিকুয়েস্ট পাঠানোর পর অ্যাপসের মাধ্যমে একটা কন্টাক্ট পেজ রয়েছে সেই পেজের মাধ্যমে আপনি আপনার নম্বর দিয়ে তাদেরকে কন্টাক্ট করি এক মিনিটের মধ্যে আপনারপেমেন্ট পেয়ে যাবেন।

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম । টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ

যারা বাংলাদেশে অ্যাপস দিয়ে টাকা ইনকাম করার জন্য বিভিন্ন অ্যাপস খোঁজেন তাদের জন্য আজকের শেয়ার করা অ্যাপস টি অনেক ভালো হবে। কারণ যেহেতু এটি আমাদের বাংলাদেশী ডেভেলপার দ্বারা তৈরি সেও তো আপনি এই অ্যাপসটির মাধ্যমে আপনার ইনকাম করা টাকা গুলো বিকাশ এবং রকেট এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। 

বাংলাদেশি অ্যাপস দিয়ে টাকা ইনকাম করার সবচেয়ে সুবিধা হচ্ছে এটি। অনেকে বিকাশ এবং রকেটের মাধ্যমে পেমেন্ট নেওয়ার জন্য বাংলাদেশী অ্যাপসের মাধ্যমে কাজ করতে চাই আপনি এই অ্যাপসটির মাধ্যমে কাজ করলে বিকাশ এবং রকেটের মাধ্যমে এমনকি আপনার মোবাইলের মাধ্যমে আপনার ইনকাম টাকা পেমেন্ট নিতে পারবেন।

অনলাইন থেকে টাকা ইনকাম করার অ্যাপস

অনলাইন থেকে টাকা ইনকাম করার অ্যাপস গুলোর মধ্যে এই অ্যাপসটি হচ্ছে সেরা একটি অ্যাপস। অনলাইন আপনি হাজারো অ্যাপস পেয়ে যাবেন যে এপসগুলো মাধ্যমে আপনি হয়তো কাজ করতে পারবেন কিন্তু আপনি কাজের টাকা সে টাকাগুলো পেমেন্ট নেওয়ার আগেই সেই অ্যাপস বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। 

এমনকি আপনি ফোরাম মাস ধরে কাজ করলেন কাজ করার পর আপনাকে ব্যান করে দিতে পারে সে অ্যাপস থেকে। কিন্তু আমরা যে এপ্লিকেশন শেয়ার করেছি সে অ্যাপ্লিকেশন যদি আপনি কাজ করেন ভালোভাবে তাহলে আপনি প্রতিদিনের টাকা প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন বিকাশ রকেট এবং মোবাইল রিচার্জের মাধ্যমে। তাই আমি মনে করি এই অ্যাপসটি অনলাইন থেকে টাকা ইনকাম করার সেরা অ্যাপস

Poket Money Apps - টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে বিস্তারিত।

এখন আমরা শুরু করতে যাচ্ছি বাংলাদেশের সেরা একটি সফটওয়্যার সম্পর্কে বিভিন্ন তথ্য দেওয়া। অ্যাপসটির নাম পকেট মানি অ্যাপস এর নাম অনুসারে বোঝাই যায় অ্যাপস মাধ্যমে আমি খুব সহজে আপনার পকেটের টাকা আনতে পারেন। বাংলাদেশের যেহেতু হাজার হাজার টাকা ইনকাম করার অ্যাপস রয়েছে - অ্যাপ ডেভলপার পকেট মানি সফটওয়্যার কে একটু ভিন্ন ডিজাইনের করার চেষ্টা করছে তাদের সকল অ্যাপসগুলোর থেকে একটু আলাদা ডিজাইন থাকে। চলুন শুরু করা যাক বিস্তারিত তথ্য বাংলাদেশের সেরা  টাকা ইনকাম করার অ্যাপস পকেটমানি সম্পর্কে।

পকেট মানি হোমপেজ

টাকা ইনকাম করার অ্যাপ

সফটওয়্যারটি আপনি যখন আপনি মোবাইলে ইন্সটল করবেন তখন আপনার সামনে লগ ইন এন্ড সাইনআপ করার জন্য একটি পেজ ওপেন হবে আপনি যদি এই অ্যাপসের মাধ্যমে নতুন অ্যাকাউন্ট করতে চান তাহলে সাইন আপ বাটনে ক্লিক করে একটি একাউন্ট করে নিবেন। 

অবশ্যই খেয়াল রাখবেন” একাউন্ট করার সময় সঠিক নাম্বার দেওয়ার জন্য কারণ আপনি যখন অ্যাপসের মাধ্যমে কাজ করবেন কাজ করার পর যে টাকা ইনকাম করবেন সে টাকা আপনার নাম্বারে দেওয়া হবে কারণ একাউন্ট করার সময় যে নাম্বার দিয়ে একাউন্ট করা হয় সে নাম্বার ব্যতীত অন্য কোন নাম্বার অ্যাড করা যায় না।

তাই চেষ্টা করবেন একাউন্ট করার সময় সবকিছু সঠিক দেওয়ার জন্য। অ্যাকাউন্ট করার সময় আপনার নাম আপনার নাম্বার একটি পাসওয়ার্ড এবং একটি রেফার কোড চাইবে আপনি রেফার কোড হিসেবে এই নম্বরটি ব্যবহার করতে পারেন ০৯৮৭৬৫৪৩২১০ যদি আপনার কাছে কোনো রেফার কোড না থাকে তাহলে আপনি এই কোডটি ব্যবহার করবেন।

টাকা ইনকাম করার অ্যাপ

বাংলাদেশের সেরা টাকা ইনকাম করার অ্যাপস পকেটমানি অ্যাপস যখন আপনি একাউন্ট করবেন একাউন্ট করার পর আপনাকে অ্যাপসের হোমপেজে নেওয়া হবে সেখানে আপনি আটটি  বাটন দেখতে পারবেন সে বাটনগুলো মধ্যে যখন আপনি প্রোফাইল বাটনে ক্লিক করবেন তখন আপনার সামনে উপরের পিকচারের মত একটি ফেইস ওপেন হবে। 

এখানে আপনি একাউন্ট করার সময় যে যে নাম্বার নাম দিয়েছিলেন সে নাম্বার গুলো এখানে দেখাবে আপনার অ্যাকাউন্ট যদি চালু থাকে তাহলে স্ট্যাটাস অপশনে অ্যাক্টিভ দেখাবে আপনার যদি কোন রেফার থাকে তাহলে টোটাল রেফার বক্সে আপনার যতজন রেফার থাকবে সেগুলো সেখানে দেখাবে।

টাকা ইনকাম করার অ্যাপ

অ্যাপস এর মাধ্যমে মূলত আপনি এখান থেকে টাকা ইনকাম করতে হবে আপনি ট্রাক্স বাটনে ক্লিক করার পর আপনার সামনে এরকম একটি পেজ সো হবে। এখানে আপনি স্টার্ট বাটনে ক্লিক করে তিন সেকেন্ডের একটি এড শো হবে সেটিতে তারপর আবার আপনি এখানে আসবেন। 
টাকা ইনকাম করার অ্যাপ

এই পেজে আসার পর আবার স্টার্ট বাটনে ক্লিক করবেন আবার আপনার সামনে তিন সেকেন্ডের একটি অ্যাড সো হবে সেটি দেখার পর আবার আপনি এই পেজে আসবেন। এভাবে যখন আমি চোদ্দটা এড দেখে ফেলবে তখন 15 নম্বর এড দেখার সময় আপনি এড এ ক্লিক করবেন তারপর আপনাকে যে ওয়েবসাইটে নেওয়া হবে সেখানে আপনি 30 থেকে 40 সেকেন্ড অপেক্ষা করবেন অপেক্ষা করার পর আবার আপনি অ্যাপস এর মধ্যে ফিরে আসবে। 

যখন আপনি এড এ ক্লিক করার পর 30 থেকে 40 সেকেন্ড ওয়েট করার পর ফিরে আসবেন তখন আপনার একটি টাস্ক কমপ্লিট হবে। আপনার একটি টাস্ক কমপ্লিট করতে এক থেকে দেড় মিনিট সময় লাগবে। এভাবে আপনি অ্যাপস এ কাজ করতে হবে। প্রতিদিন আপনি এই অ্যাপস এর মাধ্যমে  বিশটা টাস্ক কমপ্লিট করতে হবে। 

সবগুলো ট্যাক্স কে আপনি একসাথে না করলেও কোন সমস্যা নেই আপনি একটা একটা করে করতে পারবেন এক কথায় একদিনে বিশটা টাক্স কমপ্লিট করলে হবে তখন আপনি পেয়ে যাবেন 2000 পয়েন্ট 10 টাকা- আরে 10 টাকা ইনকাম করতে আপনার সময় লাগবে টোটাল 20 থেকে 25 মিনিট 20 থেকে 25 মিনিট আপনি ফেসবুক এবং ইউটিউব এর পাশাপাশি সময় দিয়ে কাজ করতে পারবেন। এক কথায় আপনি মাসে 300 থেকে 400 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন এই অ্যাপসের মাধ্যমে যেটা আপনার পকেট খরচ এবং এমবি খরচ হয়ে যাবে।

টাকা ইনকাম করার অ্যাপ
আপনি এই অ্যাপস থেকে যত টাকা ইনকাম করবেন সেটা আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন এখন রকেটে পেমেন্ট নিতে পারবেন সেই সাথে আপনি আপনার মোবাইলের রিচার্জের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। অনেকে অনলাইনে আয় বিকাশে পেমেন্ট নিতে চাই আপনি অ্যাপস এর মাধ্যমে অনলাইনে ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

খুব দ্রুত পেমেন্ট কিভাবে পাব

টাকা ইনকাম করার অ্যাপ


আপনি যখন অ্যাপসের মাধ্যমে কাজ করে কিছু পয়েন্ট জমা করবেন যখন সে পয়েন্টগুলো উইথড্র দিবেন তখন যাতে করে আপনি খুব তাড়াতাড়ি আপনার পেমেন্ট পেয়ে যান সেজন্য আপনি অ্যাপসের বাম পাশে স্লাইড অপশন রয়েছে সেখান থেকে আপনি কন্টাক বাটনে ক্লিক করে আপনার নাম আপনার জিমেইল এবং আপনার ফোন নাম্বার সহ বিস্তারিত লিখে তাদেরকে মেইল করলে তা খুব সহজে এবং খুব তাড়াতাড়ি আপনার পেমেন্ট দিয়ে দিবে।

অ্যাপসটিতে বর্তমানে কাজ চলে কিনা কিভাবে বুঝব।

আপনি হয়তো এই পোস্টটি অনেক পরে পড়তে পারেন। কিন্তু আপনার মনে প্রশ্ন জাগতে পারে এতদিন পরে কি অ্যাপস চালু রয়েছে আর যদি অ্যাপস চালু থাকে অথবা এখনো পর্যন্ত যদি অ্যাপস এ কাজ করার সুযোগ থাকে তাহলে সেটা কিভাবে বুঝব। সেটা বুঝার উপায় হচ্ছে আপনি যদি অ্যাপস ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করেন যদি সেখানে অ্যাপস ডাউনলোড করতে না পারেন তাহলে বুঝবেন এখন আরসফটওয়্যারটি চালু নেই। আর আপনি যদি অ্যাপস ডাউনলোড লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করতে পারেন তাহলে বুঝে নিবেন অ্যাপসে এখন কাজ করার সুযোগ রয়েছে। 

পকেট মানি অ্যাপস এ কাজ করার নিয়ম

যারা পকেট মানি অ্যাপস এ কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন হয়তো যারা ইতিমধ্যে বিভিন্ন ইনকাম অ্যাপস এ কাজ করেছেন তারা হয়ত একটু হলেও জানবেন । কিন্তু তারপরও পকেটমানি অ্যাপসটিতে কিছু ভিন্নতা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক পকেট মানি অ্যাপ এ কাজ করার বিভিন্ন নিয়ম সম্পর্কে।

Step-1

পকেট মানি অ্যাপএ যদি আপনার একাউন্ট না থাকে তাহলে একাউন্ট করে নিন অবশ্যই একাউন্ট করার সময় সঠিক মোবাইল নাম্বার প্রদান করবেন।

Step-2

তারপর আপনার মোবাইল থেকে পকেট মানি অ্যাপস মিনিমাইজ করা থাকলে সেখান থেকে রিমুভ করে আপনার মোবাইলে ভিপিএন কানেক্ট করুন অবশ্যই আপনি ইউএসএ কান্ট্রি সিলেট করে তারপর ভিপিএন কানেক্ট করবেন।

Step-3

ভিপিএন কানেক্ট করার পর পকেট মানি অ্যাপ ওপেন করুন। ওপেন করার পর টাস্ক বাটনে ক্লিক করুন তারপর আপনি স্টার্ট অপশন এ ক্লিক করে একটি তিন সেকেন্ডের অ্যাড সো হবে তারপর আবার ব্যাক বাটন ক্লিক করে আবার স্টার্ট বাটনে ক্লিক করুন। এবার আপনার চোদ্দটা এড দেখার পর 15 নম্বর এর সময় যে অ্যড দখাবে সে অ্যড এ ক্লিক করে ৩০-৪০ দেখার পর আপনি আমার অ্যাপসে ফিরে আসবে তখন আপনার একটা টাস্ক কমপ্লিট হয়ে যাবে।

এভাবে আপনি টোটাল 15 থেকে 20 টা টাস্ক কমপ্লিট করতে হবে প্রতিদিন। আপনি দিনে অল্প অল্প করে কাজ করলে হবে তবে যখনই আপনি পকেট মানি অ্যাপস ওপেন করবেন তার আগে অবশ্যই ভিপিএন কানেক্ট করে নেব।

পকেট মানি অ্যাপস ডাউনলোড লিংক

আপনি নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে পকেট মানি অ্যাপস ডাউনলোড করে নিন অবশ্যই ডাউনলোড করার আগে বিস্তারিত জেনে তারপর ডাউনলোড করবেন অ্যাপসের মাধ্যমে খুব সহজে ইনকাম করতে পারবেন। পেমেন্ট 100% গ্যারান্টি। নিঃসন্দেহে এটি একটি বাংলাদেশের সেরা টাকা ইনকাম করার অ্যাপ

আমাদের শেষ কথা
আজকে আমি আপনাদের সাথে বাংলাদেশের সেরা টাকা ইনকাম করার অ্যাপস শেয়ার করেছি এই সফটওয়্যারটি ব্যবহার করে আপনি খুব সহজে আপনার হাতে থাকা মোবাইল ফোনের সাহায্যে টাকা ইনকাম করতে পারবেন যারা টাকা ইনকাম করার অ্যাপস 2021-2022 এর সেরা এপস খুঁজছিলেন তাদের জন্য আজকের এই টাকা ইনকাম করার অ্যাপস টি অসাধারন হবে তাহলে আজই কাজ শুরু করুন- 
Hi I'm Zahid Hasan Nazim, I'm a Digital Marketer

Post a Comment

Premium By Raushan Design