Sponsor

ADS

স্কিটো সিমের সকল কোড - Skitto Sim Code

স্কিটো সিমের সকল কোড

স্কিটো সিমের সকল কোড:আপনি যদি একজন স্কিটো সিমের ইউজার হয়ে থাকেন তাহলে অবশ্য আপনার স্কিটো সিমের সকল কোড প্রয়োজন হবে। আজকের আর্টিকেলে আমরা স্কিটো সিমের সকল কোড সম্পর্কে আলোচনা করব চলুন শুরু করা যাক।

স্কিটো সিমের সকল কোড

একসময় যোগাযোগব্যবস্থা এতটা উন্নত ছিল না এক সময় মানুষ তার প্রিয়জনদের সাথে কথা বলার জন্য একমাত্র উপায় ছিল চিঠির মাধ্যমে যোগাযোগ কিন্তু সময়ের সাথে সাথে এখন এসেছে অনেক পরিবর্তন।এখন মানুষ পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে অনায়াসে সেকেন্ডের মধ্যে তার প্রিয়জনদের সাথে কথা বলতে পারে কোন রকম ঝামেলা ছাড়া।

এক সময় মানুষ সিটি মাধ্যমে যোগাযোগ করলেও তাদেরকে অনেক কষ্টের মাধ্যমে সেই সিটি তার প্রিয়জনদের কাছে পৌঁছাতে হত। 

কিন্তু এখন পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ঢাকা প্রিয়জনদের সাথে খুব সহজে কথা বলা যায় খুব সহজে কোন রকম ঝামেলা ছাড়াই এবং কোথাও যেতে হয়না নিজের ঘরে বসেই প্রিয়জনদের সাথে কথা বলা যায়। 

এমন যোগাযোগের উন্নয়নের পেছনের অবদান রয়েছে টেলিকমিউনিকেশন ব্যবস্থার যার ফলে আমরা খুব সহজে এখন যোগাযোগ ব্যবস্থা সম্পন্ন করতে পারছি। 

বাংলাদেশে অনেকগুলো টেলিকমিউনিকেশন কোম্পানি রয়েছে তার মধ্যে কয়েকটি কোম্পানি অনেক জনপ্রিয় বাকিগুলো কতটা জনপ্রিয় নয় সেগুলোর মধ্যে একটি হচ্ছে স্কিটো। 

আমরা অন্যান্য সিমের সকল কোড জানলেও স্কিটো সিমের সকল কোড জানিনা যার ফলে আমাদের স্কিটো সিমের সকল কোড প্রয়োজন হয়।

স্কিটো সিমের সকল কোড

একটা সময় ছিল যখন স্কিটো সিম অতটা জনপ্রিয়তা ছিল না কিন্তু বর্তমান সময়ের তরুণ প্রজন্মের কাছে স্কিটো সিম একটি পছন্দের নাম। 

এর মূল কারণ হচ্ছে স্কুটি কোম্পানি বিভিন্ন রকম অফার ইন্টারনেট অফার মিনিট অফার সহ নানা ধরনের অফার গুলো নিয়ে প্রতিনিয়ত হাজির হয় যার ফলে স্কিটো সিম এখন সকলের প্রিয় একটি সিম।

যারা স্কিটো সিম তাদের স্কিটো সিমের সকল কোড মনে রাখা অনেক কঠিন তাই তাদের সুবিধার জন্য আমরা এখানে স্কুটি সিমের সকল কোড শেয়ার করেছি যাতে আপনি খুব সহজেই কোনগুলো ব্যবহার করতে পারেন কোন রকম ঝামেলা ছাড়াই যখন আমাদের স্কিটো সিমের মিনিট ইন্টারনেট ও ব্যালেন্স চেক করার কোড এর প্রয়োজন হয় অনেক সময় আমরা বিপাকে পড়ে যায় কারণ আমাদের কাছে স্কিটো সিমের জানা থাকে না তাই আপনারা খুব সহজেই এখান থেকে স্কিটো সিমের সকল কোড সংগ্রহ করে নিতে পারেন।

আপনি যদি একজন স্কিটো সিমের ইউসার হয়ে থাকেন কিন্তু আপনি জানেন না কোন কোড ডায়াল করে ইন্টারনেট অফার মিনিট অফার জানতে হয় তাই  আপনি ডায়েল করুন *121# এ।এক কোডের মাধ্যমে আপনি পেয়ে যাবেন সকল ধরণের সুবিধা। 

আমরা হয়তো অনেকে লক্ষ্য করলে বুঝতে পারব অন্যান্য সিম অপারেটর গুলোতে যখন অন্য কোন অফার জানতে চাই অথবা মিনিট সম্পর্কে জানতে চাই তখন আমাদেরকে ভিন্ন ভিন্ন কোড ডায়াল করার প্রয়োজন পড়ে কিন্তু আপনি স্কিটো সিমের একটি কোর্টের মাধ্যমে সব অফার সম্পর্কে জানতে পারবেন। স্কিটো সিমের সকল কোড সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন।

উপরের এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি আপনার মোবাইলের ব্যালেন্স চেক করতে পারবেন যেকোন অফার চেক করতে পারবেন মিনিট অফার ইন্টারনেট অফার চেক করতে পারবেন। 

উপরের এই কোড ডায়াল করার মাধ্যমে আপনি যে যে সুবিধাগুলো পেতে পারেন তা নিম্নে দেয়া হয়েছে সেখান থেকে এক নজরে দেখে নিন।

  1. মিনিট। 
  2. এমবি। 
  3. ব্যালেন্স। 
  4. এসএমএস।

স্কিটো সিমের সকল কোড ২০২২

যেহেতু এখন ডিজিটাল যুগ তাই আমাদের সকলের হাতে এখন একটি স্মার্টফোন রয়েছে আমার বিশ্বাস আপনি এই পোস্টটি একটি স্মার্টফোনের মাধ্যমে পড়তেছেন। 

তাই আপনি যদি স্কিটো সিমের সকল কোড ডায়াল করা এবং মনে রাখার ঝামেলা থেকে বাঁচতে চান। 

তাহলে আপনি গুগল প্লে স্টোর থেকে স্কিটো সিমের একটা অ্যাপ্লিকেশন রয়েছে সেটা ডাউনলোড করে নিতে পারেন সেখানে আপনি সকল কিছু দেখতে পারবেন অ্যাপস এর মাধ্যমে  মিনিট চেক করতে পারবেন এমবি চেক করতে পারবেন ব্যালেন্স চেক করতে পারবেন এসএমএস চেক করতে পারবেন এবং বিভিন্ন রকম অফার চেক করতে পারবেন। 

এই অ্যাপস এর মাধ্যমে আপনি স্কিটো সিমের সকল কোড থেকে পরিত্রাণ পেতে পারেন। অ্যাপসটি ডাউনলোড করতে লিংকে ক্লিক করুন।

আমাদের শেষ কথা

আশা করি আপনি স্কিটো সিমের সকল কোড সম্পর্কে অবগত হয়েছেন। স্কিটো সিম বিভিন্ন রকম অফার এখন মানুষের কাছে অনেক জনপ্রিয় তাই আপনাদের সুবিধার জন্য আমরা স্কিটো সিমের বিভিন্ন কোড শেয়ার করেছে সাথে শেয়ার করছি স্কিটো সিমের সকল কোড মনে রাখার ঝামেলা থেকে কিভাবে রেহাই পাবেন আপনাদের যদি স্কিটো সিমের কোন কোড জানার প্রয়োজন হয় তাহলে আমাদেরকে কমেন্টে জানাতে পারেন আমরা সেখানে আপনার উত্তর দিয়ে দিবো।

🔹লক্ষ্য করুন- আমাদের এই পোষ্টে যদি উচ্চারণগত কোন ভুল থাকে তাহলে আমাদেরকে সেই ভুল কমেন্টে লিখে দিবেন এতে করে আমরা খুব সহজে আমাদের ভুলটি সংশোধন করে নিতে পারব ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

ad

ad

Sponsor