Oppo f21 pro এর দাম বাংলাদেশে । oppo f21 pro price in bangladesh

Oppo f21 pro এর দাম বাংলাদেশে

আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছি অন্যতম জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড গুলোর মধ্যে অন্যতম একটি ফ্ল্যাট হচ্ছে oppo , আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করব oppo ভারতের একটি মোবাইল কে নিয়ে বিস্তারিত তথ্য।  Oppo f21 pro এর দাম বাংলাদেশে । 

আমরা যারা  Oppo f21 pro এর দাম জানতে চাই এবং এই মোবাইলটি সম্পর্কে বিস্তারিত জানতে চাই।তাদের জন্য আজকের এই আর্টিকেল অবশ্য আপনি যদি মনোযোগ সহকারে আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে পারেন তাহলে আপনার পছন্দের মোবাইলটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 

Oppo f21 pro এর দাম বাংলাদেশে - oppo f21 pro price in bangladesh

আমাদের যাদের বাজেট একটু বেশি তাদের জন্য সাধারণত এই মোবাইলটা। আমরা যারা একটি Oppo মোবাইল কিনার জন্য 30 থেকে 35 হাজার টাকা বাজেট করেছি তাদের জন্য এ মোবাইল অন্যতম।কারণ Oppo F21 Pro এই মোবাইল টির দাম অফিশিয়াল প্রাইস হচ্ছে 32 হাজার 999 টাকা (৮-১২৮)।

Oppo F21 Pro এই মোবাইলের বাজেট যেহেতু একদম বেশি তাই আপনাদের যাদের বাজেট 30 হাজার টাকার উপরে তারা এই মোবাইলটি কিনতে পারেন এবং এই মোবাইলটি শান্তি আপনারা পেয়ে যাবেন 4gb থেকে 6 জিবি রেম এবং 64gb থেকে 128 জিবি পর্যন্ত রম।

এতক্ষণ পর্যন্ত আমরা  Oppo f21 pro এই মোবাইলের নাম জেনেছি যা বাংলাদেশ অফিশিয়াল প্রাইস হিসেবে থাকছে 32999 টাকা। চলুন এবার জেনে নেওয়া যাক এই মোবাইলের সম্পূর্ণ স্পেসিফিকেশন।

Oppo F21 Pro স্পেসিফিকেশন

Oppo f21 pro এ মোবাইল সর্বপ্রথম রিলিজ করা হয় 10 এপ্রিল 2022 সালে । মোবাইলকে আপনি অনেকগুলো কালারের পেয়েছেন আপনার পছন্দ হয় যদি কালো কালো আপনি মোবাইলটি কালো কালারের পেতে পারেন এছাড়াও এ মোবাইল কমলা কালারের এভেলেবেল রয়েছে এছাড়াও আরও একটি কালার রয়েছে।

Oppo f21 pro নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন 2g নেটওয়ার্ক 3g নেটওয়ার্ক 4g নেটওয়ার্ক।

Oppo f21 pro মোবাইলে আপনি ডুয়েল সিম ব্যবহার করতে পারবেন যদিও বর্তমানে সবগুলো মোবাইলের ডুয়েল সিম ব্যবহার করার সুবিধা রয়েছে ভবিষ্যতে হয়তো তিন থেকে চারটা সিম ব্যবহার করার জন্য সুযোগ দিবে মোবাইল ফোন কোম্পানিগুলো

  •  Oppo f21 pro এর ডিসপ্লে:

Oppo F21 Pro মোবাইলকে সাথে আপনি পেয়ে যাবেন 6 দশমিক 43 ইঞ্চি ফুল এইচডি রেজুলেশন এর ডিসপ্লে রয়েছে।

  •  Oppo f21 pro এর ক্যামেরা:

Oppo F21 Pro মোবাইলটিতে পিছনে তিনটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে যেগুলোর একটি হচ্ছে 64 মেগাপিক্সেল এর ক্যামেরা আরেকটি হচ্ছে টু মেগাপিক্সেলের ক্যামেরা আরেকটি হচ্ছে 2 মেগাপিক্সেল ক্যামেরা মোট তিনটি ক্যামেরা পিছনে ব্যবহার করা হয়েছে। সেই সাথে আমি সম্পূর্ণ এইচডি কোয়ালিটি ভিডিও রেকর্ডিং করতে পারবেন কোন রকম সমস্যা ছাড়া।

এ মোবাইলের সামনে একটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে যেটাতে থাকছে 32 মেগাপিক্সেল এর একটি ক্যামেরা যার মাধ্যমে আপনি সম্পূর্ণ এইচডি কোয়ালিটি ভিডিও রেকর্ডিং করতে পারবে কোন রকম সমস্যা ছাড়া।

  •  Oppo f21 pro এর কর্মক্ষমতা:  

Oppo F21 Pro মোবাইলটিতে প্রসেসর অক্টা কোর, 2.4 GHz পর্যন্ত ও জিপিইউ অ্যাড্রেনো 610 । এই  মোবাইলটিতে চিপসেট রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 680 4G এবং অপারেটিং সিস্টেম রয়েছে অ্যান্ড্রয়েড ১১। 

  • Oppo F21 Pro স্টোরেজ:

স্টোরেজঃ হিসেবে আপনি Oppo F21 Pro এই মোবাইলে পেয়ে যাবে 8 জিবি র‌্যাম ও 128gb রম। আমরা যারা একটু বেশি ষ্টোরেজ মোবাইল কিনতে চাই তাদের জন্য এই মোবাইলটি অন্যতম যদিও আরো কম দামি মোবাইল গুলোতো এত স্টোরিজ পাওয়া যায় তারপরও মোবাইলগুলোতে এত বেশি র‌্যাম পাওয়া যাবেনা এবং পারফরম্যান্স অতটা ভালো পাওয়া যাবে না।

  • Oppo F21 Pro ব্যাটারি: 

Oppo F21 Pro মোবাইলটিতে ব্যাটারি হিসেবে ব্যবহার করা হয়েছে লিথিয়াম পলিমার এর 4500 এমএইচ ব্যাটারি। ব্যাটারিটা মোবাইলের সাথে সেট করানো থাকবে তারপরে খুব দ্রুত চার্জিং হবে মোবাইলে।আপনি যদি একটা ফাস্ট চার্জিং মোবাইল খুঁজে থাকেন তাহলে এই মোবাইলটি আপনার জন্য অন্যতম।

Oppo F21 Pro মোবাইল এর ভালো দিক

Oppo f21 pro এর দাম অনুযায়ী অনেকগুলো ভালো দিক রয়েছে যদিও এই মুহূর্তে কিছু খারাপ দিক রয়েছে তবে খারাপ দিকের তুলনায় অনেক বেশি খারাপ দিক যেগুলো রয়েছে ওগুলো আমাদের জন্য অতটা প্রয়োজন হবে না।

  1. সূক্ষ্ম নকশা, শক্তিশালী বিল্ড
  2. ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর
  3. সম্পূর্ণ HD+ 90Hz AMOLED ডিসপ্লে
  4. 33W দ্রুত চার্জিং
  5. সূক্ষ্ম সামনে এবং পিছনে ক্যামেরা
  6. শালীন কর্মক্ষমতা

Oppo F21 Pro মোবাইলটির  কিছু মন্দ দিক

  • ✘  5G নেই
  • ✘ কোন 4K ভিডিও রেকর্ডিং নেই -এইটা আমাদের জন্য অতটা প্রয়োজন না কারণ একজন কনটেন্ট ক্রিয়েটর ব্যতীত ফোরকে রেজ্যুলুশনের মধ্যে ভিডিও করার প্রয়োজন বোধ করবে না
  • ✘ কোন রেডিও এবং NFC নেই - যেটা বর্তমান সময়ে আমাদের না হলেও চলে

আমাদের শেষ কথা:

আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করেছি  Oppo f21 pro এর দাম বাংলাদেশে অফিশিয়াল প্রাইস কত। সেই সাথে আমরা  Oppo f21 pro এ মোবাইলের ভালো এবং খারাপ দিক সম্পর্কে আলোচনা করেছি সেই সাথে আমরা শেয়ার করছি এ মোবাইলের স্পেসিফিকেশন করব। 

আমাদের যাদের বাজেট একটু বেশি তারা এই মোবাইলটি কিনতে পারেন। আমাদের এই ওয়েবসাইটে আরো বিভিন্ন দামের মোবাইলগুলো সম্পর্কে আলোচনা করা হয়েছে আপনার বাজেটের মধ্যে সেরা মোবাইলটি পেয়ে যাবেন আশা করি আমাদের ওয়েবসাইটে বিভিন্ন মোবাইল কে নিয়ে লেখা আর্টিকেল গুলো থেকে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url