কাস্টমার কেয়ার নাম্বার (এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণফোন, স্যামসাং, রবি, টেলিটক)

কাস্টমার কেয়ার নাম্বার (এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণফোন, স্যামসাং, রবি, টেলিটক)

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি বিভিন্ন কোম্পানির কাস্টমার কেয়ার নাম্বার - তার মধ্যে রয়েছে এয়ারটেল, বাংলালিংক, জিপি, স্যামসাং, টেলিটক, গুগোল সহ বিভিন্ন কোম্পানির কাস্টমার কেয়ার নাম্বার। যে নাম্বার গুলো আমাদের অনেক সময় প্রয়োজন পড়ে। 

কাস্টমার কেয়ার নাম্বার (এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণফোন, স্যামসাং, রবি, টেলিটক)

যখন আমাদের সিমে কোন রকম প্রবলেম দেখা দেয় অথবা কোন ইন্টারনেট অফার অথবা কোন মিনিট অফার সংক্রান্ত কোন বিষয় জানতে চাই তখন আমাদের সিম কোম্পানিগুলোর কাস্টমার কেয়ার নাম্বার প্রয়োজন হয়। 

অনেক সময় আমরা সিম কোম্পানিগুলোর কাস্টমার কেয়ার নাম্বার খুঁজে পাইনা। তাই আমরা গুগোল এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার অথবা বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার অথবা লিখে সার্চ করে। তখন আমরা খুব সহজেই কাস্টমার কেয়ার নাম্বার গুলো পেয়ে যায় আজকে আপনি খুব সহজে কোম্পানিগুলোর কাস্টমার কেয়ার নাম্বার পেয়ে যাবেন ইনশাল্লাহ।

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার

আপনারা যারা এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার খুঁজছিলেন তারা নিচের লেখাটি থেকে কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করতে পারবেন আমরা এখানে কাস্টমার কেয়ার নাম্বার এবং কাস্টমার কেয়ার জিমেইল নিয়ে রেখেছি। 

আপনারা যখন কাস্টমার কেয়ার নাম্বারটিতে কল করে তাদের সাথে কথা বলতে পারবেন না তখন বিস্তারিত তাদের কাস্টমার কেয়ার জিমেইলে তাদেরকে মেইল করুন। এতে করে তারা আপনাকে আপনার মেইলের রিপ্লেতে আপনার সমস্যার সমাধান পাঠিয়ে দেবে। 

সার্ভিস এর জন্য অনুরোধ জানাতে ডায়াল করুন ১২১ (এয়ারটেল গ্রাহক) নম্বরে অথবা ডায়াল করুন ০১৬৭৮৬০০৭৮৬ (অন্যান্য গ্রাহক) নম্বরে

একক USSD কোড সার্ভিস সমূহ
*০#                                মিনিট বান্ডেল
*১#                                ব্যলান্স চেক/বকেয়া বিল
*২#                                নিজ মোবাইল নাম্বার দেখা
*৩#                                ডাটা (MB) চেক
*৪#                                ইন্টারনেট প্যাক কেনা
*৫#                                জনপ্রিয় ভ্যাস বন্ধ ও চালু
*৬#                                নিজ প্যাকেজ ও কল ট্যারিফ
*৭#                                প্রমোশনাল এসএমএস বন্ধ ও চালু
*৮#                                ঝটপট ব্যালেন্স/এয়ার ক্রেডিট
*৯#                                সকল ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধের রিকোয়েস্ট
*১২৩#                         সকল সার্ভিস দেখা

ইমেইল
airtel.service@robi.com.bd

এয়ারটেল কেয়ার সেন্টার

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার

আমরা যারা বাংলালিংক ইউজার রয়েছে তাদের অনেক সময় বিভিন্ন সমস্যা সমাধানের জন্য বাংলালিংক কাস্টমার কেয়ারে কল করার প্রয়োজন পড়ে। কিন্তু আমরা অনেকেই জানিনা বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার কত। কখন কল করলে কাস্টমার কেয়ারের সাথে সরাসরি কলে কথা বলা যাবে।

চিন্তার কোন কারণ নেই আমরা রয়েছি আপনাদের সাথে আমরা আপনাদেরকে জানাবো বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার এবং কখন কিভাবে কল করলে এমন কোন নাম্বারে কল করলে আপনারা খুব সহজ আপনার সমস্যা সমাধান করতে পারবেন।

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার হলো ১২১ আপনি এই নাম্বারে কল করলে তাদের নির্দেশনা অনুসরণ করে সরাসরি তাদের সাথে কথা বলতে পারবেন এবং আপনার সমস্যা সমাধান করতে পারবেন। 

বাংলালিংক কাস্টমার কেয়ার আরো একটি নাম্বার রয়েছে যে নম্বরটিতে আপনি কেবল মাত্র অফিস সময়ে কল করতে পারবেন বাকি সময়ে কল করলে ওই নাম্বারে কল যাবে না অথবা কল রিসিভ করা হবে না আপনি সকাল 10 টা থেকে বিকাল 4 টা ভিতরে যদি এই নম্বরে কল করেন তাহলে আপনি তাদের সাথে আপনার সমস্যা সমাধান কথা বলতে পারবেন - ০১৯১১৩০৪১২১।

আপনি উপরের নাম্বারটাতে 24 ঘন্টা যেকোন সময়ে তাদের সাথে আপনার বাংলালিংক সিমের সমস্যা নিয়ে কথা বলতে পারবেন। তারা আপনাকে 24 ঘন্টা পর্যন্ত সার্ভিস দিয়ে থাকে।

জিপি কাস্টমার কেয়ার নাম্বার । গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার

আমরা যারা গ্রামীনফোন ইউজার রয়েছি। অনেক সময় বিভিন্ন ইন্টারনেট অফার এবং মিনিট অফার তার সাথে আমাদের জিপি সিম নিয়ে বিভিন্ন সমস্যা সমাধানের কাস্টমার কেয়ারে কল করতে হয়। কিন্ত অনেকসময় দেখা যায় আমরা গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করতে পারি না। 

আমাদের আরও একটি সবচেয়ে বড় সমস্যা হয় সেটি হচ্ছে আমাদের গ্রামীন সিম যখন বন্ধ হয়ে যায় অথবা কোন কারণে ফিন লক অথবা পাক কোড হয়ে যাই সে ক্ষেত্রে আমরা আমাদের গ্রামীণফোন সিম গ্রহণ করতে পারে না তখন আমাদের জিপি কাস্টমার কেয়ার নাম্বারে কল করতে হয়। 

সে ক্ষেত্রে আপনি কিভাবে অন্য একটি সিম থেকে আপনার সিমের সমস্যা নিয়ে কাস্টমার কেয়ারে কথা বলবেন সে সম্পর্কে আমরা আপনাদেরকে জানাবো পুরো আর্টিকেলটি পড়তে থাকেন।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার এর সাথে যোগাযোগ করার তিনটি উপায় রয়েছে। আপনি তাদের সাথে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন এবং মাই জিপি অ্যাপ থেকে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং কল করে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার হচ্ছে ১২১ আপনি যদি এই নাম্বার কল করে তাহলে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন তবে আপনার গ্রামীনফোন সিম থেকে কল করতে হবে। এক্ষেত্রে অনেকের একটি সমস্যা হবে যাদের সিম লক হয়ে গেছে তারা কিভাবে কল করবেন। 

তারা অন্য একটি সিম থেকে এই নাম্বারে কল করবেন ০১৭১১৫৯৪৫৯৪ এই নাম্বারে কল করার পর আপনি আপনার গ্রামীনফোন নাম্বারটি তাদেরকে বলবেন এখন যে সমস্যা হয়েছে সেটা তাদেরকে জানাবেন তার আপনার কাছ থেকে কিছু তথ্য চাইবে সে তথ্যগুলি সব সঠিক ভাবে দিতে পারেন তাহলে আপনার সমস্যা সমাধান করে দেবে তারা।

রবি কাস্টমার কেয়ার নাম্বার

আমরা যারা রবি ইউজার রয়েছে তারা বিভিন্ন সময় রবি সিম নিয়ে অনেক সমস্যায় পড়ে যায় অথবা কোন তথ্য জানতে আমরা কাস্টমার কেয়ারে কল দেওয়ার প্রয়োজন পড়ে। 

আমরা সাধারণত যে কারণে রবি কাস্টমার কেয়ারে কল দিয়ে থাকি তা হচ্ছে ইন্টারনেট অফার সম্পর্কে জানার জন্য মিনিট অফার সম্পর্কে জানার জন্য অথবা আমাদের রবি সিম টি যদি পিন লক অথবা হয়ে যায় সে ক্ষেত্রে সেটা আনলক করার জন্য আমরা রোগী কাস্টমার কেয়ারে কল দেওয়ার প্রয়োজন পড়ে।

রবি কাস্টমার কেয়ার দুই থেকে তিনটি উপায়ে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনাদের সাথে ফেসবুক পেজের মাধ্যমে মেসেজ দিয়ে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। এবং কলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন তাঁর সাথে আপনি তাদের কন্টাক মেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। এখন তার সাথে আরেকটি উপায় কথা বলতে পারবেন সেটা হচ্ছে মাই রবি অ্যাপস এর মাধ্যমে। 

রবি কাস্টমার কেয়ার এর সাথে যোগাযোগ করার একটি সহজ ও সেরা উপায় রয়েছে সেটি হচ্ছে হোয়াটসঅ্যাপের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন তাদের হোয়াটসঅ্যাপ নাম্বার আছে +৮৮০১৮৮৬৬৬৪১২১

  • ইমেইল: - 123@robi.com.bd
  • ডোর স্টেপ সার্ভিস – ডায়াল করুন *১২৩*৮*৫# নম্বরে
  • SMS সার্ভিস - SMS করুন ৮১২৩ নম্বরে (আপনার রবি নম্বর থেকে) – (.৫০ পয়সা প্রতি SMS + ট্যাক্স প্রযোজ্য)
  • হেল্পলাইন – রবি নম্বর থেকে ডায়াল করুন ১৫৮ নম্বরে (কোন চার্জ প্রযোজ্য নয়। এটি একটি আইভিআর-ভিত্তিক সার্ভিস)
  • কল সেন্টার – ডায়াল করুন ১২১ নম্বরে

একক USSD কোড সার্ভিস সমূহ
*০#                                 মিনিট বান্ডেল
*১#                         ব্যলান্স চেক/বকেয়া বিল
*২#                                 নিজ মোবাইল নাম্বার দেখা
*৩#                          ডাটা (MB) চেক
*৪#                          ইন্টারনেট প্যাক কেনা
*৫#                          জনপ্রিয় ভ্যাস বন্ধ ও চালু
*৬#                         নিজ প্যাকেজ ও কল ট্যারিফ
*৭#                          প্রমোশনাল এসএমএস বন্ধ ও চালু
*৮#                          ঝটপট ব্যালেন্স/এয়ার ক্রেডিট
*৯#                          সকল ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধের রিকোয়েস্ট
*১২৩#                    সকল সার্ভিস দেখা

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

টেলিটক আমাদের সিটি কেবল মাত্র একটি বাংলাদেশের সিম কোম্পানি বাংলাদেশের আর কোন নিজস্ব সিম কোম্পানি নেই । কিন্তু এটি আমাদের দেশের সিম কোম্পানি হওয়া সত্ত্বেও এই সিমটি অনেকাংশে পিছিয়ে পড়ছে অন্যান্য সিম কোম্পানিগুলো থেকে। তারপরও এখন বর্তমানে তারা আস্তে আস্তে tk. জনপ্রিয় করে তুলতে বিভিন্ন অফার এর মাধ্যমে। 

কিন্তু আমরা যারা টেলিটক ইউজার রয়েছে তারা কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করতে পারেন এমনকি টেলিটক সিমে কিভাবে ইন্টারনেট চেক করতে হয় কিভাবে ব্যালেন্স চেক করতে হয় ইত্যাদি কোন আমাদের অজানা রয়েছে কারণ এটি একটি আংটি ব্যবহার হয় না আমরা এটি সম্পর্কে অবগত নয়।

তবে চিন্তার কোন কারণ নেই আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করতে চলেছি টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার সহ টেলিটক সিমের বিস্তারিত কোড সমূহ জানতে আমাদের সাথে থাকুন এবং পুরো আর্টিকেলটি পড়তে থাকুন আশা করি সবকিছু জেনে যাবেন।
  • সাধারণ সেব: 121
  • হেল্প লাইন [প্রিপেইড / অন্য অপারেটর]: 01500121121-9.
  • হেল্প লাইন [কর্পোরেট]: 267
  • হেল্প লাইন [টেলি চার্জ]: 852
  • ব্যালেন্স ও ইন্টারনেট চেক *১৫২#
উপর রেকর্ড করার মাধ্যমে আপনি খুব সহজে আপনার টেলিটক সিমটির বিভিন্ন অফার ব্যালেন্স এবং ইন্টারনেট চেক করতে পারেন এবং তাদের সাথে সরাসরি কথা বলতে পারবেন। এবং আপনার টেলিটক সিম টি যদি কোনো কারণ না হয়ে যায় সে ক্ষেত্রে আপনি অন্য একটি সিম থেকে তাদের সাথে কথা বলতে পারবেন আপনার টেলিটক সিমের সমস্যা সমাধান নিয়ে।

স্যামসাং কাস্টমার কেয়ার নাম্বার

আমাদের মাঝে যত ধরনের স্মার্টফোন রয়েছে তার মধ্যে সবচেয়ে বেশি যে কোম্পানির স্মার্টফোন গুলো রয়েছে সেগুলো হচ্ছে স্যামসাং কোম্পানির। স্যামসাং কোম্পানির স্মার্টফোন অনেক মানুষের কাছে রয়েছে এমনকি আমি এখন যে মোবাইলটা ব্যবহার করি তাও হচ্ছে একটি স্যামসাং কোম্পানির। 

কিন্তু অনেক সময় আমাদের মোবাইল গুলোতে বিভিন্ন রকম প্রবলেম দেখা দেয় অথবা আমাদের মোবাইল গুলো সম্পর্কে কোন ইনফরমেশন জানতে হলে আমাদের স্যামসাং কাস্টমার কেয়ার নাম্বার কল দেওয়ার প্রয়োজন পড়ে। 

কিন্তু অন্যান্য সিম কোম্পানি অপারেটরগুলোর মত অত সহজে কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করা যায় না মোবাইল কোম্পানিগুলোর । তাই আমরা আপনাদেরকে একটি লিংক শেয়ার করেছেন আপনি আপনার স্যামসাং মোবাইল সমস্যা সংক্রান্ত যেকোন বিষয় আপনি তাদের কাস্টমার কেয়ার নাম্বার কল করে জানতে পারবেন অথবা সরাসরি তাদের কাস্টমার কেয়ার যেয়ে তাদের সাথে কথা বলতে পারবেন।

এখানে আপনি আপনার নিকটস্থ স্যামসাং কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করতে পারবেন খুব সহজে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

গুগল কাস্টমার কেয়ার নাম্বার

বর্তমানে পৃথিবীতে প্রযুক্তির অবদান রয়েছে তারমধ্যে সবচেয়ে বেশি অবদান রেখেছে গুগল। আমরা এখন গুগলের সাহায্য ছাড়া যেকোনো কিছু সহজে খুজে পাইনা। এমনকি আপনি এখন যে পোস্টটি পড়েছেন আপনি গুগল এ সার্চ করে পেয়েছেন তাই না। 

আমরা বর্তমানে আমাদের স্মার্টফোনে সবচেয়ে বেশি ইউজ করি গুগল সফটওয়্যার গুলো ইউটিউব এবং গুগোল। জিমেইল সফটওয়্যার আমরা আমাদের বিভিন্ন কাজে ব্যবহার করে থাকি। কিন্তু অনেক সময় দেখা যায় যে সফটওয়্যারগুলো ব্যবহার করতে গিয়ে আমরা বিভিন্ন রকম সমস্যায় পড়ে যায় যেগুলো সমাধান করার জন্য আমাদের গুগল কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার প্রয়োজন পড়ে।

কিন্তু আমরা খুব সহজে গুগল কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করতে পারি না যার ফলে আমরা আমাদের সমস্যাও সমাধান করতে পারিনা - আমরা আজকে আপনাদেরকে সরাসরি গুগল কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার লিংক দিয়ে দিব যার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার সমস্যার সমাধান নিন গুগল কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারেন। যোগাযোগ করতে এখানে ক্লিক করুন

আমাদের শেষ কথা

আজকে আমরা মোটামুটি চেষ্টা করেছি এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার এবং বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার তার সাথে গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার সহ বিভিন্ন কোম্পানির মোবাইল কোম্পানিগুলো কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করতে আশা করি আমরা পেরেছি এবং আপনাদের যদি অন্য কোন কোম্পানির কাস্টমার কেয়ার নাম্বার জানার প্রয়োজন হয় তাহলে আমাদেরকে জানাতে পারেন আমরা উত্তর দিয়ে দেবো

FAQ

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার

সার্ভিস এর জন্য অনুরোধ জানাতে ডায়াল করুন ১২১ (এয়ারটেল গ্রাহক) নম্বরে অথবা ডায়াল করুন ০১৬৭৮৬০০৭৮৬ (অন্যান্য গ্রাহক) নম্বরে

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার হলো ১২১

জিপি কাস্টমার কেয়ার নাম্বার । গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার হচ্ছে ১২১ আপনি যদি এই নাম্বার কল করে তাহলে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন তবে আপনার গ্রামীনফোন সিম থেকে কল করতে হবে। এক্ষেত্রে অনেকের একটি সমস্যা হবে যাদের সিম লক হয়ে গেছে তারা কিভাবে কল করবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Youtube Channel Image
Global Technology 4u Download This Apps Easy To Use
Download