টেলিটক নাম্বার দেখার উপায় - Teletalk number check

টেলিটক নাম্বার দেখার উপায় - Teletalk number check

আজকের আর্টিকেল জুড়ে আমরা আপনাদের সাথে কথা বলবো টেলিটক নাম্বার দেখার উপায় - টেলিটক সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কে। সাধারণত আমাদের বাংলাদেশ রবি সিম গ্রামীণ সিম গুলোতো অন্যান্য সিম তেমন জনপ্রিয়তা নেই। 

টেলিটক নাম্বার দেখার উপায়

টেলিটক সিম হচ্ছে একটি সরকারি সিম তারপরে সিমটির তেমন জনপ্রিয়তা নেই। এর প্রধান কারণ হচ্ছে এটি অন্যান্য সিম কোম্পানির মত তেমন মার্কেটিং করে না।

যেমন আমরা দেখতে পাই আমাদের নিকটস্থ হাট-বাজারে রবি ও গ্রামীন সিম কোম্পানির এস আর সাপ্তাহে কয়েক দিন সিম বিক্রি করার জন্য বিভিন্ন অফার করে থাকে। 

তখনো সিম কোম্পানিগুলোর হিউজ পরিমান সিম বিক্রি হয়। কিন্তু টেলিটক সিম এরকম কাজ করেনা যার ফলে তারা অনেকটা পিছিয়ে। টেলিটক সিমের একটি স্লোগান হচ্ছে টেলিটক আমাদের সিম এটি কেবল মাত্র বাংলাদেশের একটি সিম কোম্পানি- বাংলাদেশের নিজস্ব কোন সিম নেই

টেলিটক নাম্বার দেখার উপায় 2021

আমরা যখন কোন একটি সিমের নাম্বার জানতে চাই তখন আমরা ঐ সিমটি যে মোবাইলে কানেক্ট রয়েছে সে মোবাইলে ডায়াল অপশনে গিয়ে একটা কোড ডায়াল করলে আমরা খুব সহজেই সিমের নাম্বার টা জানতে পারতাম। তেমনি ভাবে টেলিটক সিম এর নাম্বার আমরা ডায়াল করে জানতে পারতাম।

কিন্তু বর্তমানে ডায়াল করে আর টেলিটক সিমের নাম্বার দেখা যায় না টেলিটক নাম্বার দেখার নতুন উপায় রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজে আপনার টেলিটক সিমের নাম্বার জানতে পারবেন।

সে উপায় হচ্ছে আপনি আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে বড় হাতের অক্ষরে টাইপ করে এরপর 154 এই নাম্বারে একটা এসএমএস করবেন।

যখন আপনি এই নাম্বারে একটা এসএমএস করবেন তখন আপনাকে ফিরতি এসএমএসে আপনার ট্রেনের নম্বরটি রয়েছে সেই নম্বরটি ফেরন করা হবে।

সেই এসএমএস থেকে আপনি খুব সহজে আপনার টেলিটক নাম্বার দেখতে পারবেন। এই উপায়ে টেলিটক নাম্বার দেখা একটু কঠিন হলেও বর্তমানে একটি মাত্র উপরে রয়েছে টেলিটক নাম্বার দেখার উপায় এটি।

টেলিটক নাম্বার, ব্যালেন্স ও  এমবি চেক করার উপায়

আমরা যখনই কোন একটা সিম কিনি আর সেই সিমটা যদি হয় টেলিটক তাহলে আমরা টেলিটক সিমের নাম্বার দেখার উপায় এবং ব্যালেন্স চেক করার উপায় তার সাথে এমবি সহ না না কিছু চেক করতে গেলে আমাদের সমস্যায় পড়তে হয়। 

কারণ নাম্বার ব্যালেন্স এবং এমবি চেক করার যে কোড গুলো রয়েছে সেগুলো আমাদের জানা নাই। আমরা নিচে কিছু কোড দিয়ে রেখেছি যে কোডগুলো মাধ্যমে আপনি নাম্বার ব্যালেন্স এবং এমবি চেক করে নিতে পারবেন। 

টেলিটক সিমে এখন একটি সুবিধা রয়েছে সেই সুবিধাটি হচ্ছে আপনি টেলিটক সিমে একটি কোড ডায়াল এর মাধ্যমে ব্যালেন্স এবং ইন্টারনেট চেক করে নিতে পারেন সেটি হল *152# অথবা *111#

যদি আপনি আপনার মোবাইল থেকে ডায়াল করেন তাহলে আপনি একসাথে আপনার টেলিটক সিমের ব্যালেন্স এবং ইন্টারনেট খুব সহজে চেক করে নিতে পারবেন প্রথমে আপনাকে আপনার টেলিটক সিমের ব্যালেন্স দেখা হবে এরপর একটা এসএমএস আসবে এসএমএসের মাধ্যমে লেখা থাকবে আপনার কত এমবি রয়েছে।

আপনি যখন আপনার টেলিটক সিমের বিভিন্ন অফার সম্পর্কে জানতে চাইবেন তখন হয়তো আপনার নিকটস্থ কোন মোবাইলের দোকানে যাবেন আপনার টেলিটক সিমের ইন্টারনেট অফার চেক করার জন্য। 

আপনি চাইলে এখন ঘরে বসে খুব সহজে *111# এই কোডটি ডায়াল করে আপনার টেলিটক সিমের ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন কি কি অপার আপনার জন্য রয়েছে

  • রিচার্জ করতে *১৫১* গোপন নাম্বার # 
  • মিনিট চেক: *152#

আশাকরি এতক্ষণ আপনার টেলিটক নাম্বার দেখার উপায় সহ টেলিটক সিমের ব্যালেন্স ইন্টারনেট চেক এবং কিভাবে ইন্টারনেট অফার চেক করবেন বিস্তারিত জেনে গেছেন।আমরা আমাদের এই সাইটটিতে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের টেকনোলজি রিলেটেড আর্টিকেল পাবলিশ করে থাকি। 

আপনি চাইলে আমাদের এই ওয়েবসাইটটি শেয়ার করে রাখতে পারে। এই আর্টিকেলটি নিয়ে যদি আপনাদের কোন প্রশ্ন থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন আমরা সেখানে উত্তর দেওয়ার চেষ্টা করব


FAQ

How can I check my own teletalk number?

Teletalk (015) Dial *551#

টেলিটক নাম্বার দেখার উপায় - Teletalk number check

https://www.globaltechnology4u.com/2021/11/teletalk-number-check-code.html

How can I check my teletalk SIM balance?

Both Prepaid Postpaid users are eligible for this pack. Dial *152# for data balance check. To check data usage type 'U' and send to 111..

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Youtube Channel Image
Global Technology 4u Download This Apps Easy To Use
Download