Airtel Bondho Sim Offer - ৪৩ টাকায় - ৫ জিবি

এয়ারটেল বন্ধ সিম অফার ২০২১ সম্পর্কে জানতে চান? আমাদের এখানে Airtel Bondho SIM Offer 2021 সম্পর্কে জানতে পারবেন। এবং দারুন অফার গুলো লুফে নিতে পারবেন।

আমাদের প্রত্যেকের কাছে একটা করে স্মার্টফোন রয়েছে। এখন আমাদের কাছে থাকা সেই স্মার্টফোনটি জন্য আমরা অনেকগুলো সিম ব্যবহার করে থাকি সেই সিম কার্ড গুলোর মধ্যে রয়েছে রবি গ্রামীণফোন এয়ারটেল টেলিটকসহ নানা ধরনের সিম কোম্পানি সিম কার্ড।

Airtel Bondho Sim Offer - ৪৩ টাকায় - ৫ জিবি

কিন্তু আমরা কি জানি আমাদের দেশে বেশ কয়েকটি কোম্পানির মধ্যে কিছুসংখ্যক সিম কোম্পানির নেটওয়ার্ক ডাটা প্যাক অনেক সস্তায় পাওয়া যায়। বাংলাদেশের সিম কোম্পানির মধ্যে অন্যতম একটি হচ্ছে এয়ারটেল কোম্পানি। এয়ারটেল কোম্পানির বিভিন্ন রকম অফার রয়েছে তার মধ্যে সবচেয়ে সেরা অফার গুলো হচ্ছে এয়ারটেল বন্ধ সিম এর অফার ২০২১। 

আমরা আজকে আপনাদের সাথে  airtel bondho sim offer  সম্পর্কে অনেক দারুন দারুন অফার নিয়ে বিস্তারিত আলোচনা করব। এ সম্পর্কেয়ারটেল বন্ধ সিম অফার ২০২১। 

এয়ারটেল বন্ধ সিম অফার ২০২১ । airtel bondho sim offer

আমরা এখানে বিভিন্ন রকম Airtel bondho sim offer 2020 এর বিভিন্ন অফার নিয়ে বিস্তারিত নিচে দিয়ে দিয়েছি। আমরা যখন কোন কারন আমাদের একটা চিমটি বন্ধ করে ফেলি এবং কিছু সময় পার হওয়ার পর সেই সিম টি ফোন ব্যবহার করার জন্য আমাদের স্মার্ট ফোনের সংযোগ করি তখন আমাদের কে এয়ারটেল কোম্পানি বিভিন্ন রকম বন্ধ সিমের অফার আমাদেরকে দিয়ে থাকে। 

যে অফারগুলো আমরা খুব সহজে নিতে পারি তবে অফারগুলো একটা লিমিট থাকে এক থেকে দুই বারের বেশি আমরা অফার গুলো ব্যবহার করতে পারিনা আমাদেরকে ইন্টারনেট অফার সীমিত সময়ের জন্য প্রদান করা হয়।

RechargeOfferTime
18tk24 minutes7 days
4340 minutes, 4GB internet5 days
445GB internet, 45 p/min30 days
4675 minutes30 days
109100 minutes, 5GB internet30 days

Airtel bondho sim offer check code 2021

আমরা যেকোন অফার নেওয়ার আগে আগে আমরা চেক করব আমাদের জন্য সেই অফারটি রয়েছে কিনা কারণ সব অফার সবার জন্য থাকে না কিছু কিছু অফার কিছু কিছু ব্যক্তির জন্য থাকে । আমার যদি কোন এয়ারটেল বন্ধ সিম থাকে আমি সেই সিম টা তে যে অফারগুলো ফেলতে পারে আপনারা হয়ত সে অফার গুলো পাবেন না তবে কিছু কিছু অফার রয়েছে যা সকল বন্ধ সিম এর জন্য প্রযোজ্য হবে। 

Airtel bondho sim offer তুমি চেক কোড ২০২১ অনেক উপায় রয়েছে যেগুলো মাধ্যমে আমরা আমাদের অফার চেক করতে পারবো আমাদের জন্য কি কি অফার রয়েছে তার মধ্যে সেরা হচ্ছে *999 # ডায়াল করে জেনে নেয়া।  আপনি এই কোডটি ডায়াল করে খুব সহজেই আপনি আপনার এয়ারটেল এর বন্ধ সিম অফার চেক করতে পারবেন

Airtel bondho sim offer Use

আমরা খুব সহজে যেভাবেই Airtel bondho sim offer গুলো ব্যবহার করতে পারব । তা হচ্ছে আমরা যখন কোন বন্ধ সিম চালু করব অর্থাৎ আপনার যদি কোন একটি এয়ারটেল সিম থাকে এবং সেই সিম টি যদি অনেক সময় ধরে বন্ধ থাকে তখন আপনি ঐ সিমটি আপনার স্মার্টফোনে কানেক্ট করার পর। 

কিছু সময়ের মধ্যে আপনার মোবাইলে বন্ধ সিমের বিভিন্ন অফার এর এসএমএস আসবে তখন আপনি চাইলে ওই এসএমএসগুলো ঢাকা কোনগুলো ডায়াল করে আপনি আপনার এয়ারটেল এর বন্ধ সিমের অফার উপভোগ করতে পারেন। 


অথবা আপনার মোবাইলে যদি কোনো রকম এসএমএস না আসে তাহলে আপনি সরাসরি এয়ারটেলের কাস্টমার কেয়ারে যোগাযোগ করে আপনার মোবাইলে বন্ধ সিমের অফার সম্পর্কে জেনে নিতে পারবেন। আরেকটি উপায় রয়েছে সেটা হচ্ছে আপনি কাস্টমার কেয়ারে কল করতে হবে না এবং আপনার মোবাইলে কোনরকম এসএমএস যদি না আসে তাহলে আপনি আপনার নিকটস্থ দোকানে চলে যাবেন যে দোকানে বিভিন্ন সিমের ইন্টারনেট বিক্রি করা হয়। 


এবং যাবতীয় ইন্টারনেট সংক্রান্ত সেবা প্রদান করা হয় ঐসকল দোকানের মালিকের সাথে আপনার যদি কথা বলেন তাহলে আপনি খুব সহজে আপনার Airtel bondho sim offer সম্পর্কে জানতে পারবেন।

Airtel bondho sim offer list

আমার নিচে কিছু এয়ারটেল বন্ধ সিম অফার এর লিস্ট দিয়েছি সে অফার গুলো আপনারা শেয়ার করতে পারেন আপনাদের এয়ারটেল সিমের জন্য প্রযোজ্য কিনা এই অফার গুলো সব সিমের জন্য প্রযোজ্য হবে না কিছু কিছু সিমের জন্য অফার গুলো প্রযোজ্য হতে পারে। এয়ারটেল যেকোনো অফার পাওয়ার সবচেয়ে সহজ এবং দ্রুততম উপায় হচ্ছে আপনি আপনার এয়ারটেল সফটওয়্যার টি ইনস্টল করে সেখান থেকে আপনি আপনার অফার গুলো সেভ করতে পারবেন যে অফারগুলো আপনার জন্য প্রযোজ্য হবে সে অফারগুলো ওখানে নিরাকার থাকবে চলুন তাহলে কিছু অফার সম্পর্কে জানা যাক।
  • ৫ জিবি ইন্টারনেট।
  • রিচার্জ মাত্র ১০৯ টাকা।
  • মেয়াদ ৩০ দিন।
  • ইন্টারনেট চেক  * 3 #.
  • মিনিট চেক  * 778 * 29 #.
  • নেটওয়ার্ক অফার ৪জি এবং ৫জি।

airtel bondho sim offer

  • ৫ জিবি ইন্টারনেট।
  • রিচার্জ মাত্র ৪৩ টাকা।
  • মেয়াদ ৩০ দিন।
  • ৪৫ পয়সা/ মিনিট।
  • একবার গ্রহন যোগ্য।