তিনটি উপায়ে রকেট একাউন্ট খোলার নিয়ম: Rocket code - একাউন্ট চেক

রকেট একাউন্ট খোলার নিয়ম

আমাদের আজকের পর্বে থাকছে রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য। বর্তমান সময়ে মোবাইল ব্যাংকিং সিস্টেম আমাদের আর্থিক লেনদেন এর সিস্টেম অনেক সহজ করে তুলেছে।এই মোবাইল ব্যাংকিং সিস্টেম গুলোর মাধ্যমে মানুষ তাদের যেকোনো সময় যেকোনো লেনদেন অনায়াসে করতে পারতেছে।

রকেট একাউন্ট খোলার নিয়ম

এখন আর আগের মতো লাইনে দাঁড়িয়ে বিদ্যুৎ বিল গ্যাস বিল ইন্টারনেট বিল প্রদান করতে হয় না এখন নিজের মোবাইলে যদি একটা মোবাইল ব্যাংকিং যেকোনো অ্যাকাউন্ট খোলা থাকে আপনি সে একাউন্টের মাধ্যমে অনায়াসে আপনার যেকোন বিল পরিশোধ করতে পারবেন।

বাংলাদেশে বর্তমানে অনেকগুলো মোবাইল ব্যাংকিং সিস্টেম রয়েছে এই মোবাইল ব্যাংকিং সিস্টেম গুলো সম্পর্কে অনেকের অনেক প্রশ্ন রয়েছে তাই আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি DBBL কর্তৃক পরিচালিত বাংলাদেশের অন্যতম মোবাইল ব্যাংকিং সিস্টেম রকেট। কিন্তু আমাদের অনেকের জানা নেই রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে। 

তাই আমরা আছি আপনাদের সাথে শেয়ার করব রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত এবং রকেট একাউন্ট সম্পর্কে বিস্তারিত পদ্ধতি রকেট একাউন্ট খোলার পর এই মোবাইল ব্যাংকিং থেকে আপনি কি কি সুযোগ সুবিধা নিতে পারবেন ইত্যাদি বিষয় আজকের পর্বে চলুন শুরু করা যাক বিস্তারিত।

মোবাইল দিয়ে ইনকাম করুন

রকেট একাউন্ট খোলার নিয়ম

বাংলাদেশ অনেকগুলো মোবাইল ব্যাংকিং সিস্টেম রয়েছে। যে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে সবচাইতে বেশি সুযোগ-সুবিধা নেওয়া যায় মানুষ ওই মোবাইল ব্যাংকিং সবচাইতে বেশি ব্যবহার করবে এটাই স্বাভাবিক। 

তেমনি ভাবে বাংলাদেশের সব মোবাইল ব্যাংকিং সিস্টেম গুলোর সাথে তাল মিলিয়ে রকেট মোবাইল ব্যাংকিং সিস্টেম অনেকদূর এগিয়ে যাচ্ছে কারণ রকেট মোবাইল ব্যাংকিং সিস্টেমে রয়েছে অনেক সুযোগ সুবিধা।

কিন্তু আমরা অনেকে রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে জানিনা কিন্তু আমরা চাই আমাদের একটা রকেট একাউন্ট থাকুক যার মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের লেনদেন সম্পন্ন করতে পারো। আমাদের অনেকের ধারণা রকেট মোবাইল ব্যাংকিং একাউন্ট তৈরি করতে গেলে আমাদের অনেক ঝামেলা পোহাতে হবে - 

কিন্তু বর্তমান সময়ে এসে আপনি খুব কম সময়ে এবং অনেক সহজে রকেট মোবাইল ব্যাংকিং একাউন্ট তৈরি করতে পারবেন ঘরে বসে। আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করব রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে। শুনুন তাহলে রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

  1. অ্যাপ এর সাহায্য 
  2. নিজে কোড ব্যবহার করে 
  3. রকেট এজেন্ট বা রকেট কাস্টমার সার্ভিস থেকে

রকেট অ্যাপ এর সাহায্য রকেট একাউন্ট খোলার নিয়ম

  • সর্বপ্রথম আপনি আপনার হাতে থাকা স্মার্টফোনের মাধ্যমে গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে রকেট অ্যাপ ডাউনলোড করতে হবে। 
  • রকেট অ্যাপ টি সম্পূর্ণভাবে ইন্সটল হয়ে গেলে তারপর আপনি অ্যাপটি ওপেন করুন। 
  • এরপর আপনি যখন অ্যাপসটা ওপেন করবেন তখন আপনার সামনে ভাষা সেট করার জন্য বলা হবে সেখানে আপনি আপনার পছন্দ মত যে কোন একটা বাসা সেট করতে পারেন। (যেমনঃ আপনি বাংলা ভাষা সিলেক্ট করলেন)। 
  • এরপর আপনার সামনে একটা খালি বক্স শো করবে যেখানে আপনার মোবাইল নম্বর দিতে হবে। (যে সিম দিয়ে আপনি রকেট অ্যাকাউন্ট খুলবেন ঐ সিমের নাম্বার দিতে হবে)।  
  • আপনি যখন সঠিকভাবে নাম্বার দিয়ে খালি ঘর পূরণ করবেন তখন আপনার সামনে রকেট অফিস থেকে আপনাকে একটা কল করা হবে যেখানে আপনি আপনার রকেট একাউন্টের জন্য চার ডিজিটের একটি গোপন পিন অথবা পাসোয়ার্ড সেট করতে হবে অবশ্য আপনি মনে রাখবেন আপনার পিন অথবা পাসোয়ার্ড যাতে করে কেউ না পায় অবশ্যই আপনি আপনার গোপনে রাখবেন।  
  • সঠিকভাবে পিন সেট করা হয়ে গেলে আপনি যেই নম্বর দিয়ে রকেট একাউন্ট খুলেছেন সেই নম্বরে আপনাকে একটা 16 ডিজিটের একটি গোপন সিকিউরিটি কোড এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। 
  • আপনি সঠিকভাবে সিকিউরিটি কোডটি যাচাই করুন এবং কন্টিনিউ অথবা পরবর্তী বাটনে ক্লিক করুন। 
  • এরপর আপনি আপনার অ্যাকাউন্ট নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন লগইন করার পর আপনার কাছ থেকে কিছু তথ্য সাহেবের সেগুলো সঠিকভাবে পূরণ করুন। 
  • তারপর আপনাকে একটা ছবি তুলতে হবে সেজন্য আপনি আপনার ক্যামেরা অন করুন এবং আপনার একটা ছবি তোল অবশ্যই ছবি তোলার সময় উপরোক্ত যে বিষয়গুলো থাকবে সেগুলো ভালোভাবে পড়ে নিবেন এবং সে অনুযায়ী একটা ছবি তোলার চেষ্টা করবেন উল্লেখ্য যে ছবি তোলার সময় আপনার যদি চোখে চশমা লাগানো থাকে তাহলে সেটা খুলে নিতে হবে এমন ভাবে আপনি আপনার ছবিটি করবেন যাতে করে আপনার মুখ সুন্দর ভাবে দেখা যায় হঠাৎ চোখ কান নাক সবকিছুতে সঠিকভাবে উঠতে পারে সেদিকে খেয়াল রাখবেন।
  • আপনি যখন সঠিকভাবে ছবি তুলে ফেলবেন এরপর আপনার জাতীয় পরিচয় পত্রের ছবি তুলতে হবে প্রথমে জাতীয় পরিচয় পত্রের উপরের সাইট ছবি তুলতে হবে এরপর নিচের সাইট ছবি তুলতে হবে। 
  • আপনার জাতীয় পরিচয় পত্রের ছবি সঠিকভাবে তোলা হয়ে গেলে এরপর পরবর্তী বাটনে ক্লিক করুন। 
  • এরপর আপনার জাতীয় পরিচয়পত্রের সব তথ্য আপনার সামনে শো করবে সেগুলো ভালোভাবে চেক করে তারপর পরবর্তী বাটনে ক্লিক করুন। 
  • কিছুক্ষণ পর আপনাকে একটা এসএমএস পাঠানো হবে যদি আপনার রকেট একাউন্ট সঠিকভাবে তৈরি করা হয় অর্থাৎ আপনার ফোনে যদি একটা কনফার্মেশন এসএমএস চলে আসে তাহলে আপনি বুঝে নিবেন আপনার রকেট একাউন্ট খোলা হয়ে গেছে। আশা করি আপনি এতক্ষণ অ্যাপস এর মাধ্যমে কিভাবে রকেট একাউন্ট খোলার নিয়ম সেগুলো জেনেছেন আপনি এই নিয়মটি ফলো করে যদি আপনি রকেট একাউন্ট করেন তাহলে খুব সহজেই আপনি ঘরে বসে রকেট একাউন্ট তৈরী করে নিতে পারবেন।

নিজে কোড ব্যবহার করার মাধ্যমে রকেট একাউন্ট খোলার নিয়ম

  • প্রথমে আপনি আপনার হাতে থাকা যেকোনো মোবাইল ফোন থেকে *৩২২# ডায়াল করুন। 
  • কোডটি ডায়াল করার পর আপনার মোবাইলের স্ক্রিনে রিপ্লাই দেওয়ার জন্য একটা স্ক্রিন শো করবে ওখানে ১ক্লিক করে Reply করুন। 
  • এরপর আপনার সামনে একটা খালি ঘর আসবে যেখানে আপনি চার সংখ্যার যেকোনো একটা পিন নম্বর সেট করুন এমন পিন সেট করুন যাতে করে আপনার মনে থাকে। (অবশ্যই এই পিন বা পাসওয়ার্ডটি আপনি নিজে মনে রাখবেন এবং অন্য কোনো ব্যক্তিকে শেয়ার করবেন না।) 
  • তারপর আপনার নিজের একটা রকেট একাউন্ট অটোমেটিকভাবে ফ্রি রেজিস্ট্রেশন হয়ে যাবে আপনার রকেট একাউন্টে সম্পূর্ণভাবে তৈরি হয়েছে কিনা সেটা আপনাকে এসএমএসের মাধ্যমে তারা জানিয়ে দিবে। 

রকেট কাস্টমার সার্ভিস থেকে রকেট একাউন্ট খোলার নিয়ম

আপনি যদি মনে করেন নিজে নিজে রকেট একাউন্ট তৈরি করা অনেকটা ঝামেলার ব্যাপার তাহলে আপনি খুব সহজে রকেট কাস্টমার সার্ভিস থেকে রকেট অ্যাকাউন্ট খুলে নিতে পারেন। 

তবে আমি মনে করি এই নিয়মে যদি আপনি রকেট একাউন্ট খুলতে চান আসলে এই নিয়ম তাদের জন্য যারা মোবাইল সম্পর্কে কম বুঝেন এবং যাদের কাছে একটা ফোন নেই যদিও স্মার্ট ফোন না থাকলে বাটন ফোনের সাহায্যে রকেট একাউন্ট খোলা যায় তারপরও মোবাইল সম্পর্কে তেমন ধারনা না থাকে তারা রকেট কাস্টমার সার্ভিস থেকে রকেট একাউন্ট তৈরী করে নিতে পারেন। 

তবে আপনি যদি রকেট কাস্টমার সার্ভিস থেকে রকেট একাউন্ট তৈরী করতে চান সেক্ষেত্রে আপনাকে কিছু প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে যেতে হবে।

  • অবশ্যই আপনি যেই নম্বর দিয়ে রকেট একাউন্ট খুলতে চান সেই নম্বর আপনার সাথে নিয়ে যাবেন।
  • আপনি যার নামে রকেট একাউন্ট তৈরী করতে চান তার একটা পাসপোর্ট সাইজের ছবি লাগবে।
  • জাতীয় পরিচয় পত্র ভোটার আইডি কার্ডের ফটোকপি সাথে নিয়ে যাবেন। 
  • এরপর আপনি যখন রকেট একাউন্ট খোলার জন্য এজেন্টের কাছে যাবেন তারা আপনার বিভিন্ন তথ্য অনুযায়ী একটা ফরম পূরণ করবে সে ফরম পূরণ করা হলে তারপর আপনার বৃদ্ধাঙ্গুলির ফিঙ্গারপ্রিন্ট এবং স্বাক্ষর দিতে হবে। 
  • এরপর আপনি দুই থেকে পাঁচ দিন অপেক্ষা করবেন এর ভিতর আপনার রকেট একাউন্ট সচল হয়ে যাবে। 
  • আপনার অ্যাকাউন্ট সম্পূর্ণভাবে তৈরি হয়েছে কিনা তার জন্য রকেট এজেন্ট কর্তিক মোবাইল নম্বরের মাধ্যমে আপনার মোবাইলে একটা এসএমএস প্রেরণ করা হবে যে এসএমএস এর মাধ্যমে আপনি জানতে পারবেন আপনার রকেট একাউন্ট খোলা হয়ে গেছে। 

আশা করি আপনি রকেট এজেন্ট এর কাছে গিয়ে রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে জেনেছেন চলুন রকেট একাউন্ট সম্পর্কে আমরা কিছু জানি নি যেগুলো আমাদের জানা উচিত।

রকেট একাউন্ট দেখার নিয়ম

আমরা এতক্ষণ ধরে জানলাম রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে । নিয়মটা জেনে আমরা রকেট একাউন্ট তৈরি করলাম কিন্তু এখন আমাদের রকেট একাউন্ট দেখার নিয়ম জানতে হবে চলুন দেখে নেয়া যাক রকেট একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে বিস্তারিত। আপনি রকেট একাউন্ট দুইটি নিয়মে দেখতে পারবেন । 

  1. রকেট কোড ব্যবহার করে
  2. অ্যাপ এর মাধ্যমে

আপনার যেকোনো মোবাইল ফোনের মাধ্যমে রকেট একাউন্ট দেখতে হলে অবশ্যই আপনার মোবাইল থেকে ডায়াল অপশনে গিয়ে কিছু কোড ডায়াল করার মাধ্যমে আপনি আপনার রকেট একাউন্ট এর যাবতীয় সকল তথ্য দেখতে পারবেন নিচে সেটা দেওয়া আছে

  • প্রথমে আপনি আপনার যে কোন মোবাইল থেকে *৩২২#  ডায়াল করুন। 
  • এরপর আপনি আপনার রকেট একাউন্ট থেকে যে তথ্যটি পেতেচান হয়তো আপনি আপনার রকেট একাউন্টের ব্যালেন্স চেক করতে চাইবেন অথবা মোবাইল রিচার্জ করতে চাইবেন অথবা কোনো বিল পেমেন্ট করতে চাইবেন সবগুলো দেওয়া আছে আপনি সেখান থেকে ব্যবহার করতে পারেন। 
আপনি রকেট অ্যাপস এর মাধ্যমে যেভাবে রকেট একাউন্টের সকল তথ্য দেখতে পারবেন তা নিচে দেওয়া হল।
  • প্রথমে আপনি আপনার মোবাইলে থাকা রকেট অ্যাপস ওপেন করো যদি অ্যাপস না থাকে তাহলে ডাউনলোড করুন তারপর ওপেন করুন।
  • ওপেন করার পর আপনি যে মোবাইল নাম্বারটা দিয়ে রকেট একাউন্ট তৈরি করেছিলেন সেই মোবাইল নম্বরটি লিখতে হবে।
  • মোবাইল নম্বর দেওয়ার পর আপনি রকেট একাউন্ট তৈরি করার সময় যে একটা ডিজিট পাসওয়ার্ড চেক করেছিলেন সেটা লিখে দেন আপনার অ্যাকাউন্টে প্রবেশ করুন এরপর আপনি খুব সহজ আপনার সবকিছু দেখতে পারবেন কোন কিছু না করে।

রকেট একাউন্ট চেক করার নিয়ম

আপনি এতক্ষণ ধরে জানলেন রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে এবং সেইসাথে জানেন রকেট একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে এখন আমরা আপনাদের সাথে শেয়ার করব রকেট একাউন্ট চেক করার নিয়ম সম্পর্কে রকেট একাউন্ট চেক করার নিয়ম রয়েছে সেগুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

  • স্মার্ট ফোনে অ্যাপ ব্যবহার করে।
  • বাটন মোবাইলে রকেট কোড ব্যবহার করে এবং  

অ্যাপ ব্যবহার করে রকেট একাউন্ট চেক করার নিয়ম

আপনি যদি আপনার রকেট একাউন্টের যাবতীয় তথ্য রকেট অ্যাপস ব্যবহার করে দেখতে চান তাহলে নিচের স্টেপগুলো অনুসরন করে খুব সহজেই আপনি আপনার রকেট একাউন্ট এর যাবতীয় তথ্য দেখতে পাবেন।

  • প্রথমে আপনার স্মার্টফোনে তাকা রকেট অ্যাপ ওপেন করতে হবে। 
  • এরপর আপনি যে মোবাইল নম্বরটি দিয়ে রকেট একাউন্ট তৈরি করেছিলেন সেই মোবাইল নম্বর পিন সেট করে রকেট অ্যাপ লগইন করতে হবে। 
  • যখন আপনি রকেটের লগইন করে ফেলবেন তখন রকেট অ্যাপস এর উপরে ব্যালেন্সের একটা অপশন থাকে সেখানে শুধু ক্লিক করলেই আপনি আপনার অ্যাকাউন্টের ব্যালেন্স দেখতে পাবেন।

বাটন মোবাইলে রকেট একাউন্ট চেক করার নিয়ম

আপনি যদি বাটন মোবাইলে রকেট একাউন্ট চেক করতে চান তাহলে নিচের স্টেপগুলো ফলো করে তারপর আপনি সেইসব স্টেপ গুলো অনুযায়ী বাটন মোবাইলে রকেট একাউন্ট চেক করতে পারবেন।

  • প্রথমে আপনি আপনার বাটন মোবাইল থেকে অথবা যদি আপনি চান স্মার্টফোন থেকে ডায়াল করতে সেটাও পারবেন *৩২২# নাম্বারে ডায়াল করুন। 
  • কোডটি ডায়াল করার পর আপনি সেখানে অনেকগুলো অপশন দেখতে পারবেন উদাহরণস্বরূপ আপনি আপনার রকেট একাউন্টের ব্যালেন্স চেক করতে চান সে ক্ষেত্রে পাঁচ নম্বরে ব্যালেন্স চেক করার অপশন রয়েছে আপনি রিপ্লাই অপশনে যদি 5 টাইপ করেন তাহলে আপনি আপনার রকেট একাউন্টের ব্যালেন্স জানতে পারবেন। 
  • আপনি যখন 5 টাইপ করে রিপ্লাই দিবেন তখন আপনার রকেট একাউন্টের পাসওয়ার্ড দিতে বলবে তখন আপনি পাসওয়ার্ড দিয়ে দিবেন। 
  • পাসওয়ার্ড দেওয়ার পর আপনি আপনার রকেট একাউন্টের ব্যালেন্স দেখতে পাবেন। 

রকেট অ্যাপ ডাউনলোড

বর্তমান সময়ে সবার হাতে স্মার্টফোন রয়েছে। আমরা এখন যেকোন কিছু মোবাইল অ্যাপসের মাধ্যমে করতে অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি কারণ অ্যাপস এর মাধ্যমে যে কেউ কিছু করলে অনেক সহজ এবং কম সময় লাগে তাই এখন যে কোন কোম্পানির প্রতিষ্ঠান তাদের নিজস্ব একটা এপস তৈরি করে থাকে তেমনি ভাবে রকেটের একটা নিজস্ব অ্যাপস রয়েছে আপনি যদি রকেট একাউন্ট তাদের রকেট অ্যাপস এর মাধ্যমে লগইন করে ব্যবহার করেন তাহলে আপনি খুব সহজেই আপনার রকেট একাউন্ট এর যাবতীয় ইনফর্মেশন এবং সেবা খুব সহজেই পেতে পারেন।

রকেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম সম্পর্কে নিম্নে দেওয়া হল:

  • প্রথমে আপনি আপনার স্মার্টফোনে একটা জিমেইল অ্যাকাউন্ট তৈরি করে নিবেন। 
  • জিমেইল অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে তারপর সেই জিমেইল একাউন্টের আন্ডারে একটা গুগল প্লে স্টোর একাউন্ট তৈরি হয়ে যাবে অটোমেটিক তবে যদি তৈরি না হয় তবে আপনি আপনার জিমেইল একাউন্টের আইডি এবং পাসওয়ার্ড দিয়ে গুগল প্লে স্টোর একাউন্ট লগইন করে নিবেন। 
  • গুগল প্লে স্টোরে প্রবেশ করার পর আপনি রকেট অ্যাপস লিখে সার্চ করলে সবার প্রথমে একটি অ্যাপস হয়ে যাবে সেটা আপনি ডাউনলোড করে নিবেন। 
  • গুগল প্লে স্টোরে অ্যাপ গুলো সরাসরি মোবাইলে ইন্সটল হয়ে যায় আপনি দেখবেন ইনস্টল লেখা থাকে সেখানে ক্লিক করলে আপনার মোবাইলে অটোমেটিক ইন্সটল হয়ে যাবে।

Rocket code | রকেট একাউন্ট কোড

বাংলাদেশ যত মোবাইল ব্যাংকিং সিস্টেম রয়েছে সবারই নির্দিষ্ট এবং ইউনিট একটা কোড রয়েছে যে করার মাধ্যমে সেই মোবাইল ব্যাংকিং একাউন্ট এর যাবতীয় সকল তথ্য ও সেবা গ্রহণ করা যায় তবে আমরা যারা স্মার্ট ফোন ব্যাবহার করি তাদের এই কোড ডায়াল করার তেমন প্রয়োজন হয় না আমরা সেই মোবাইল ব্যাংকিংয়ের অ্যাপস ব্যবহার করলে যাবতীয় সকল তথ্য পেতে পারে তবে যারা বাটন মোবাইল ব্যাবহার করেন তাদের জন্য এই কোডটা অনেক দরকারি নিচে আমরা রকেট একাউন্ট কোড দিয়ে দিয়েছি। Rocket Code Number *৩২২#

রকেট হেল্পলাইন নাম্বার

আমরা এতক্ষণ ধরে জানলাম রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে এবং রকেট একাউন্টের যাবতীয় তথ্য কিভাবে চেক করা যায় সে সম্পর্কে কিন্তু এতগুলো বিষয়ের মধ্যে যখন আমাদের রকেট একাউন্ট এ কোন সমস্যা দেখা দেয় কতবার রকেট একাউন্টের কোন ইনফরমেশন জানার প্রয়োজন হয় তখন আমরা চাইলেই সরাসরি রকেট এজেন্টের কাছে কল করে আমরা জানতে পারবো অথবা তাদের ফেসবুক অথবা ওয়েবসাইটের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারবে তাদের কন্টাক্ট ইনফো সম্পর্কে জানা যাক।

রকেট হেল্পলাইন নাম্বার গুলো হচ্ছেঃ

  • যেকোন তথ্য জানতে ডায়াল করুন – ১৬২১৬ 
  • রকেট একাউন্ট দেখার কোড – *322#
  • ভেরিফাই রকেট ফেসবুক পেজ  – facebook.com
  • রকেট ওয়েবসাইট  – dutchbanglabank.com

রকেট একাউন্ট খোলার নিয়ম এবং রকেট একাউন্ট সম্পর্কে কিছু প্রশ্ন ও উত্তর

  • রকেট একাউন্ট খোলার নিয়ম না জেনে রকেট একাউন্ট তৈরি করা যাবে না?

অবশ্যই আপনি রকেট একাউন্ট খোলার নিয়ম না জানলেও রকেট একাউন্ট তৈরি করতে পারবেন তবে আপনাকে রকেট এজেন্ট এর কাছে গিয়ে তারপর রকেট একাউন্ট তৈরি করতে হবে।

  • রকেট একাউন্টের মাধ্যমে আমরা যাবতীয় লেনদেন করতে পারব?

অবশ্যই আপনি রকেট একাউন্ট তৈরি করলে সেখান থেকে যাবতীয় লেনদেন করতে পারবেন।

  • রকেট একাউন্ট খোলার নিয়ম কয়টি?

রকেট একাউন্ট খোলার নিয়ম তিনটি।

উপসংহার

আশা করি আজকের পর্ব থেকে আপনি রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত জেনে এবং রকেট একাউন্ট কিভাবে চেক করতে হয় রকেট একাউন্ট খোলার জন্য কি কি প্রয়োজন হয় যাবতীয় ইনফর্মেশন আমাদের আজকের এই পর্বটি থেকে আপনি জানতে পেরেছেন আশা করি। অবশ্যই একটা কথা মনে রাখবেন আপনার রকেট একাউন্টের মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড কখনো কোন অবস্থাতেই কারো কাছে শেয়ার করবেন না ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url