অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

অরিজিনাল ভিটমেট ডাউনলোড

আজকের এই পর্বে আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছে অরিজিনাল ভিটমেট ডাউনলোড কিভাবে করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্য আমরা যারা ভিটমেট ডাউনলোড করতে পারতেছিনা তারা আজকের পর্ব থেকে খুব সহজে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট ডাউনলোড

অরিজিনাল ভিটমেট ডাউনলোড

আমরা যখন আমাদের প্রয়োজনে অর্থাৎ আমাদের যখন ইউটিউব অথবা অন্যান্য ওয়েবসাইট থেকে কোন ভিডিও ডাউনলোড করার প্রয়োজন পড়ে তখন আমাদের একটা ডাউনলোড করা যায় এমন সফটওয়্যার প্রয়োজন হয়। 

তাই আমরা বেশিরভাগ মানুষ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় থেকে ভিডিও ডাউনলোড করার জন্য বিটমেট ব্যবহার করে থাকি। কারণ অনেক জনপ্রিয় এবং অনেক পুরাতন একটি সফটওয়্যার। কিন্তু প্রতিনিয়ত ভিটমেট সফটওয়্যার এর আপডেট আসার কারণে আমরা নতুন নেট ব্যবহার করে তেমন সুবিধা পায় না কিন্তু আমরা খুব সহজে পুরাতন ভিটমেট ডাউনলোড করতে পারিনা। 

প্লে স্টোরে যে সকল ভিটমেট পাওয়া যায় সবগুলো আপডেট ভার্সন আপনি যদি অরিজিনাল পুরাতন ভিটমেট ডাউনলোড করতে চান তাহলে আপনাকে ভিন্ন উপায় অবলম্বন করে ডাউনলোড করতে হবে। চলুন আজকে আপনাদের সাথে শেয়ার করব অরিজিনাল ভিটমেট ডাউনলোড কিভাবে করবেন।

ভিটমেট কি?

ভিটমেট হচ্ছে ভিডিও ডাউনলোড করার একটি সফটওয়্যার। আমরা যারা ভিটমেট সফটওয়্যার সম্পর্কে একেবারে কিছুই জানিনা তাদের জন্য বলে রাখি ভিটমেট সফটওয়্যার আছে একটা ভিডিও ডাউনলোডিং সফটওয়্যার আপনি এখান থেকে আপনার প্রয়োজনীয় যেকোন ভিডিও এখান থেকে ডাউনলোড করতে পারবেন। 

আপনি হয়তো জেনে থাকবেন ইউটিউব থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করা যায় না কিন্তু আপনি চাইলে ভিটমেট সফটওয়্যার ব্যবহার করে খুব সহজে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন।অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে চাইলে আমাদের আর্টিকেল পড়তে থাকেন।

কিভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব

বর্তমানে গুগল প্লে স্টোরে হাজার হাজার ভিটমেট সফটওয়্যার রয়েছে তবে আপনাকে ডাউনলোড করার সময় দেখতে হবে আপনি যে ভিটমেট ডাউনলোড করছেন সেটা অরজিনাল ভিটমেট সফটওয়্যার কিনা। এখন আসি যদি আমরা অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে না পারি তাহলে আমাদের কি অসুবিধা হতে পারে। 

প্রথমত আমরা সবাই জানি অরজিনাল ভিটমেট সফটওয়্যার এর মধ্যে অনেক সুযোগ সুবিধা রয়েছে কিন্তু আপনি যদি অরজিনাল ভিটমেট ডাউনলোড না করে অন্য ভিটমেট ডাউনলোড করেন তাহলে আমি সেই সুযোগ সুবিধা পাবেন না। কিন্তু বর্তমান সময়ে গুগল প্লে স্টোর থেকে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করা অনেক কষ্টের ব্যাপার। 

কিন্তু তাহলে আমরা অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে। চিন্তার কোন কারণ নেই আপনাদের আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনি অরিজিনাল ভিটমেট ডাউনলোড করবেন আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে আমরা আপনাদেরকে দেখিয়ে দিব কোথায় থেকে কিভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব চলুন তাহলে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার প্রসেস গুলো দেখি নি।

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি জানতে পারবেন দুইটি উপায় অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারবেন এক অ্যান্ড্রয়েড ডিভাইসের মাধ্যমে ডেক্সটপ কিংবা ল্যাপটপের মাধ্যমে।

অ্যান্ড্রয়েডের জন্য আসল ভিটমেট ডাউনলোড সফটওয়্যার

ভিটমেট সফটওয়্যার এর সবচেয়ে বেশি ব্যবহারকারী হচ্ছে অ্যান্ড্রয়েড ইউজার এন্ড্রয়েড মোবাইলে খুব সহজেই এমন অনেক সুন্দরভাবে ভালো সার্ভিস পাওয়া যায়। যারা এন্ড্রয়েড মোবাইল ইউজ করে তাদের ইনস্টাগ্রাম ইউটিউব ফেইসবুক সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ার ভিডিও ডাউনলোড করার প্রয়োজন হয়্র।

তাই তারা তাদের সুবিধার জন্য অরিজিনাল ভিটমেট ব্যবহার করে থাকে কিন্তু আপনি যদি অরিজিনাল ভিটমেট গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে চান তাহলে আপনি সেখান থেকে ডাউনলোড করতে পারবেন না। 

ভিটমেট সফটওয়্যার ভিতরে এমন কিছু সার্ভিস দেওয়া আছে যেগুলো গুগোল অ্যালাও করেনা ইউটিউব কখনো চায় না তাদের ভিডিওগুলো মানুষের ডাউনলোড করে রাখুক কিন্তু ভিটমেট এর মাধ্যমে ইউটিউব এর ভিডিও ডাউনলোড করা যায় তাই ভিটমেট সফটওয়্যার টি গুগল প্লে স্টোরে পাওয়া যায় না। চলুন তাহলে আপনি কিভাবে ভিটমেট ডাউনলোড করবেন অরজিনাল ভিটমেট ডাউনলোড করতে হলে আমাদের দেখানো স্টেপ গুলো ফলো করুন।

  • প্রথমে আপনাকে আপনার এন্ড্রয়েড ফোনের মোবাইলের ব্রাউজার ওপেন করতে হবে।
  • ব্রাউজারের সার্চ অপশনে গিয়ে লিখতে হবে Vidmate। এরপর সার্চ করতে হবে।
  • সার্চ করার পর যখন অনেকগুলো ওয়েবপেজ দেখাবে সেগুলো ওয়েবপেজ থেকে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট খুঁজে বের করতে হবে।
  • এখন আপনার প্রশ্ন থাকতে পারে আমরা অরিজিনাল ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট কিভাবে চিনব এর উত্তর হচ্ছে আপনি যখন ভিটমেট ডাউনলোড লিখে গুগলে সার্চ করবে সাধারণত ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট নম্বরে থাকে আপনি সেখান থেকে ক্লিক করে ভিটমেট ডাউনলোড করতে পারবেন।
  • এখন ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  • আপনি যখন তাদের অফিসিয়াল ভিটমেট ওয়েবসাইটে প্রবেশ করবেন তখন সেখানে দেখবেন একটা বাটন রয়েছে অফিশিয়াল ডাউনলোড সেখানে ক্লিক করতে হবে
  • অফিশিয়াল ডাউনলোড বাটনে ক্লিক করার পর কিছুক্ষণ পরে দেখবেন আপনার মোবাইলে অরিজিনাল ভিটমেট ডাউনলোড হয়ে গেছে আপনি সেখান থেকে খুব সহজে ইন্সটল করে নিবেন।
  • ডাউনলোড করার পর যখন ইন্সটল করুন ইন্সটল হয়ে গেলে তখন ভিটমেট অ্যাপস টি ওপেন করতে হবে।
  • তারপর আপনার ইচ্ছামত ব্যান্ডউইথ ব্যবহার করতে পারবেন।

কম্পিউটারের জন্য ভিটমেট ডাউনলোড অ্যাপস

আমরা ইতোমধ্যে জেনে গেছি কিভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করবেন আপনার এন্ড্রয়েড মোবাইলের মাধ্যমে এখন আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছি কিভাবে আপনি কম্পিউটারের মাধ্যমে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব। 

এই কথাটা শোনার পর হয়ত অনেকে একটু অবাক হচ্ছেন তাইনা। এখানে অবাক হওয়ার কিছু নেই আপনারা হয়তো মনে করেছেন এন্ড্রয়েড মোবাইলের সফটওয়্যার কিভাবে কম্পিউটারে ইন্সটল করব কি তাইতো। 

আমরা কম্পিউটার অথবা ল্যাপটপ ইমুলেটর ইউজ করার মাধ্যমে খুব সহজে ভিটমেট অরজিনাল ডাউনলোড করে সেখানে ব্যবহার করতে পারব চুমু কিভাবে আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এর মাধ্যমে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারেন এবং ব্যবহার করতে পারেন।

  • আপনি যদি আপনার কম্পিউটারে ভিটমেট অ্যাপ টি ব্যবহার করতে চান তাহলে আপনাকে সবার আগে যে কাজটা করতে হবে তা হচ্ছে bluestacks ডাউনলোড করতে হবে।
  • এখন অনেকের প্রশ্ন থাকতে পারে এটা আমরা কোথা থেকে ডাউনলোড করব এটা আপনি খুব সহজে আপনার কম্পিউটারে থাকা যে কোন ইন্টারনেট ব্রাউজারের সার্চ করলে আপনি পেয়ে যাবেন bluestacks লিখে পেয়ে যাবেন।
  • আপনাদের সামনে যে ওয়েবসাইট শো করবে সেখানে প্রবেশ করে আপনি খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন।
  • আপনি যখন সফটওয়্যারটি ডাউনলোড করে নিবেন তখন আপনি bluestacks ইনস্টল করে নিতে হবে।
  • এখন আপনি আবার আপনার যে কোন একটা ইন্টারনেট ব্রাউজার থেকে ভিটমেট ডাউনলোড লিখে সার্চ করুন।
  • Vitmate এর অরিজিনাল অফিশিয়াল পেজ ওপেন করে সেখান থেকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে।
  • এরপর bluestacks  ওপেন করার পর my apps option এ ক্লিক করে Vidmate video downloader অপশন এ ক্লিক করে install করে নিতে হবে।
  • এখন কোনো বাধা ছাড়াই মোবাইলের মতো করে কম্পিউটারে আপনারা ভিটমেট অ্যাপ ব্যবহার করতে পারবেন।

আশা করি আপনি যদি উপরের আমাদের দেখানো স্টেপ গুলো যদি ভালোভাবে ফলো করতে পারেন আশা করি আপনি আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এর অরজিনাল ভিটমেট ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। 

জিও ফোনে ভিটমেট ডাউনলোড করতে চাইলে

আমরা এতক্ষণ ধরে আপনাদের সাথে শেয়ার করলাম কিভাবে আপনি আপনার মোবাইল ফোন অথবা কম্পিউটারের মধ্যে ভিটমেট ডাউনলোড করতে পারেন আমাদের অনেকের মধ্যে একটা ধারণা রয়েছে ভিটমেট ডাউনলোড শুধুমাত্র মোবাইল কিভাবে কম্পিউটার করা যায় কিন্তু আপনি চাইলেও আপনার জিও ফোনে ভিটমেট ডাউনলোড করতে পারবেন। 

আমরা জানি এন্ড্রয়েড মোবাইলের সফটওয়্যার গুলো জিও ফোনে সরাসরি ইন্সটল করা যায় না তবে কিছু উপায় পদক্ষেপ নিলে আমরা খুব সহজে এন্ড্রয়েড সফটওয়্যার গুলো আমাদের জিও মোবাইলে ইন্সটল করতে পারব।

চলুন তাহলে জেনে নেয়া যাক আমাদের জিও ফোনে কিভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করা যায় এবং ব্যবহার করা যায়। আমরা আপনাদের সাথে যেগুলো শেয়ার করেছি সেগুলো যদি আপনি ভালভাবে পড়তে পারেন তাহলে আপনি খুব সহজে আপনার জিও মোবাইল ফোনে অরজিনাল ভিটমেট ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

  • আপনি যদি আপনার জিও মোবাইল ফোনে ভিটমেট ডাউনলোড করতে চান তাহলে আপনার জিও মোবাইল ফোনে যে কোন একটি ইন্টারনেট ব্রাউজার এ সার্চ করতে হবে ভিটমেট ডাউনলোড।
  • ভিটমেট ডাউনলোড করার জন্য আপনি ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবে সে ওয়েবসাইট থেকে আপনি অরজিনাল ভিটমেট ডাউনলোড করে নিতে পারবেন।
  • এরপর  আপনি ভিটমেট ওপেন করার জন্য OmniSD এর মাধ্যমে ওপেন করতে হবে। 
  • ওপেন করা হয়ে গেলে install অপশনে ক্লিক করতে হবে। 

ইন্সটল হয়ে গেলে আপনি খুব সহজে আপনার জিও মোবাইল ফোনে এন্ড্রয়েড সফটওয়্যার এর মত অরিজিনাল ভিটমেট ব্যবহার করতে পারবেন।

ভিটমেট কেন এত জনপ্রিয়

বর্তমান সময়ে জনপ্রিয়তার শীর্ষে ভিডিও ডাউনলোড সফটওয়্যার ভিটমেট সফটওয়্যার অন্যতম এর মাধ্যমে খুব সহজে ভিডিও ডাউনলোড করা যায়। আপনি চাইলে খুব সহজে ফেসবুক ইনস্টাগ্রাম সহ জে কোন সোশ্যাল মিডিয়ার ভিডিও এই সফটওয়্যার এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

জনপ্রিয় হওয়ার আরেকটা কারণ রয়েছে আমাদের মোবাইলে অনেক সময় নেটকানেকশনস অনেক স্লো থাকে কিন্তু নেট কানেকশন স্লো থাকার পরও আপনি ভিটমেট সফটওয়্যার অনেক ভালোভাবে ব্যবহার করতে পারবেন।

ভিটমেট সফটওয়্যার আরো একটা জনপ্রিয় হওয়ার মূল কারণ রয়েছে আপনি চাইলে আপনার কাঙ্ক্ষিত সেই ভিডিওটি যেকোনো সাইজের ডাউনলোড করতে পারবেন আপনার মনের মত সাইজ পরিবর্তন করে ডাউনলোড করতে পারবেন এমনকি আপনি চাইলে আপনার কাঙ্খিত সে ভিডিওটির অডিও ফাইল ডাউনলোড করতে পারবেন। 

ভিটমেট এর সুবিধাগুলো

ভিটমেট সফটওয়্যার এর অনেকগুলো সুযোগ সুবিধা রয়েছে আমরা ইতিমধ্যে অনেকগুলো সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করেছি তারপরও আপনাদের সুবিধার জন্য আমরা বেশ কিছু সুবিধা একনজরে দেখে আসি।

  • আপনার মোবাইলে ইন্টারনেট কানেকশন অনেক স্লো হলে আপনি ভিপমেট অনেক ভালোভাবে ব্যবহার করতে পারবে।
  • আপনি ভিটমেট সফটওয়্যার ব্যবহার করে যে কোন সোশ্যাল মিডিয়ার ভিডিও অনেক সহজে ডাউনলোড করতে পারবেন।
  • আপনার সেই কাঙ্খিত ভিডিওটির অডিও ফাইল ডাউনলোড করতে পারবেন অনেক সহজে
  • ভিডিও, অডিও ডাউনলোড করার জন্য ফাইল সাইজ দেয়া থাকে তাই আপনার প্রয়োজন অনুসারে ফাইল সাইজ ব্যবহার করে ডাউনলোড করতে পারবেন।
  • একটি অ্যাপের মাধ্যমে অনেকগুলো অ্যাপ ব্যবহার করতে পারবেন।
  • যাদের ডাটা বা ইন্টারনেট কানেকশন ব্যবহার করা সীমিত। তারা video or audio download করে offline এ দেখতে পারবেন।
উপসংহার
আমরা এতক্ষণ ধরে আপনাদের সাথে শেয়ার করছিলাম কিভাবে আপনি অরজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারবেন আপনার মোবাইল কিনবে ল্যাপটপ এমনকি আমরা অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার উপায় গুলো দেখিয়ে দিয়েছি আপনার জিও ফোনে কিভাবে ডাউনলোড করবেন আশাকরি আপনি অরজিনাল ভিটমেট ডাউনলোড সম্পর্কে অবগত হয়েছেন। একটা কথা মনে রাখবেন আপনি যদি অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই আপনাকে গুগোল এর মধ্যে সার্চ করে তারপর আপনাকে অরজিনাল ভিটমেট ডাউনলোড করে নিতে হয়। কারণ অরজিনাল ভিটমেট আপনি গুগল প্লে স্টোরে পাবেন না।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Youtube Channel Image
Global Technology 4u Download This Apps Easy To Use
Download